ত্রিশালে শোক দিবসের আলোচনা ও দোয়া মাহফিলে প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ

এইচ. এম জোবায়ের হোসাইন :
গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। বঙ্গবন্ধু হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, তাঁর আদর্শকে লালন করে এ দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। সোনার বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুকে অনুস্বরণ করে চলতে হবে।
স্বাধীনতার মহান স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ময়মনসিংহের ত্রিশালে ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানীর আয়োজনে কোরআনখানি, আলোচনা সভা, দোয়া ও গনভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ।
শনিবার বিকেলে মাদানী সিএনজিতে আয়োজিত অনুষ্ঠানে ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে মহান রাব্বুল আলামিন সেদিন দৃস্কৃতিকারীদের হাত থেকে জননেত্রেী শেখ হাসিনাকে রক্ষা করেছেন। তারই ধারাবাহিকতায় আজ বাংলাদেশ বিস্বের মানচিত্রে মাথা উঁচু করে দাড়িয়েছে।
উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন আকন্দের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, আওয়ামীলীগের প্রবীণনেতা ফজলে রাব্বী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুল হামিদ, সাবেক সাধারন সম্পাদক আবুল কালাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির আকন্দ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মতিউর রহমান চানু, পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোকসেদুল আমীন মৃধা, কানিহারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল্লাহ মন্ডল, আওয়ামীলীগনেতা ডা. গোলাম মোস্তফা, সফির উদ্দিন শেখ, সাবেক কমিশনার মজিবুর রহমান, সাবেক ভিপি আব্দুল মোতালেব, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ, সাধারন সম্পাদক ইমরান হোসেন, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক ইব্রাহিম খলিল শান্ত, পৌর ছাত্রলীগের সভাপতি মনোয়ার হোসেন সরকার প্রমূখ।