ত্রিশালে ময়মনসিংহ বিভাগীয় সেরা প্রাথমিক বিদ্যালয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

ফারুক আহমেদ :
ত্রিশালে ময়মনসিংহ বিভাগীয় সেরা ত্রিশাল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বার্ষিক বনভোজন বুধবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা ও জেলায় প্রথমস্থান অধিকার করে ময়মনসিংহ বিভাগীয় পর্যায়ে ‘সেরা’র কৃতিত্ব ছিনিয়ে এনেছে ত্রিশাল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়। ওই প্রাপ্তিতে বিদ্যালয় কর্তৃপক্ষ আয়োজন করেন জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বার্ষিক বনভোজনের।

কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও বার্ষিক বনভোজন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা শিক্ষা কর্মকর্তা নুর মোহাম্মদ। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির আকন্দ, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মুনজুরা রহমান ও সহকারি শিক্ষা কর্মকর্তা মোস্তাহেদা পারভীন মৌ প্রমূখ।

উল্লেখ্য এ বছর প্রাথমিকের সমাপনি পরিক্ষায় ত্রিশাল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ১২১ জন শিক্ষার্থী অংশ গ্রহন করেন। শতভাগ পাস করে জিপিএ ৫ পেয়েছেন ৭১ জন শিক্ষার্থী। পৌর মেয়র এবিএম আনিছুজ্জামানের সার্বিক সহযোগিতায় শিক্ষার্থীদের মাঝে উৎসাহ ও প্রেরণা জোগাতে ওই ৭১ জন কৃতি শিক্ষার্থীকে প্রদান করা হয় ক্রেস্ট। এছাড়াও ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ রাশেদুজ্জামান উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়ে জাতীয় শিক্ষাপদক ২০১৯ পাওয়ায় তাকে সম্মাননা প্রদান করা হয়।