ত্রিশালে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন

এইচ,এম জোবায়ের হোসাইন :
‘অনলাইনে খাজনা দিব-ঘরে বসেই দাখিলা পাব’ শ্লোগানকে সামনে নিয়ে ময়মনসিংহের ত্রিশালে উদ্ধোধন করা হয়েছে ভূমি সেবা সপ্তাহের। দিবসটি উপলক্ষে রোববার দুপুরে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি)’র কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালী শুরু হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদের প্রয়াত ইউএনও রাশেদুল ইসলাম সম্মেলন কক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার।
উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর আকন্দ, বালিপাড়া ইউ.পি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ বাদল, আমিরাবাড়ী ইউ.পি চেয়ারম্যান আনিছুর রহমান ভুট্রো, কাঠাঁল ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামাল, রির্পোটার্স ক্লাবের সভাপতি কামাল হোসেন প্রমূখ।
আলোচনায় অনলাইনে খাজনা পরিশোধের বিষয়ে সকল জনপ্রতিনিধি, সচেতন মহল ও গণমাধ্যমকর্মীদের সহযোগীতা কামনা করেন সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম।