ত্রিশালে বিদ্যালয়ের নতুন একাডেমীক ভবন উদ্ধোধন করলেন মাদানী এম.পি

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের ত্রিশালের পোড়াবাড়ী উচ্চ বিদ্যালয়ে ৮৫ লাখ টাকা ব্যয়ে ৪তলা ভিত বিশিষ্ট একতলা নতুন একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সকল কার্যক্রমের উদ্ধোধন করেন ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।

শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে আলোচনা সভা উদ্বোধনী অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক অবিনাশ চন্দ্র দামের সঞ্চালনায় ও ম্যানেজিং কমিটির সভাপতি ডা. গৌরাঙ্গ কুমার সাহার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সভাপতি আবুল কালাম মোঃ শামছুদ্দিন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান এ এন এম শোভা মিয়া আকন্দ, ইউনিয়নের আ.লীগের সভাপতি শামসুদ্দিন মন্ডল প্রমূখ।

এসময় ৮৫ লাখ টাকা ব্যয়ে ৪তলা ভিত বিশিষ্ট এক তলা নতুন ভবনের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ। আলোচনা শেষে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়।