ত্রিশালে বাড়ি বাড়ি গিয়ে শীতার্তদের কম্বল বিতরণ করলেন ইউএনও জাকির

ফারুক আহমেদ :
ময়মনসিংহের ত্রিশালে রাতের আঁধারে গ্রামের বাড়ি বাড়ি গিয়ে অসহায় দুঃস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন ইউএনও মোহাম্মদ আব্দুল্লাহ আল জাকির।

জানা যায়, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শনিবার রাত ১০টা থেকে শুরু করে গভীর রাত অবদি উপজেলার হরিরামপুর ইউনিয়নের হরিরামপুর গ্রাম,মোক্ষপুর ইউনিয়নের জামতলী,সাপখালী ও সানকীভাঙ্গা গ্রামে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

উপজেলার হরিরামপুর গ্রামে ৫০, জামতলী,সাপখালী ও সানকীভাঙ্গা গ্রামে ২শতাধিক শীতার্তদের এই কম্বল বিতরণ করা হয়।হরিরামপুর গ্রামের শতবর্ষী বাসিন্দা তহুরা খাতুনসহ স্থানীয়রা বলেন,রাতে শীতের কারনে যখন ঘুম আসছিলনা তখন স্যার আমাদের ভাঙ্গা কুড়ে ঘড়ে কম্বল নিয়ে হাজির হন। রাতের আঁধারে আমাদের খোঁজ খবর নিয়ে কম্বল প্রদান করায় ইউএনও স্যারের কাছে আমরা কৃতজ্ঞ। আল্লাায় উনার ও শেখের বেটি প্রধান মন্ত্রী শেখ হাসিনার মঙ্গল করবেন।

এ সময় অনেকেই আবেগ আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।
এ ব্যাপারে ইউএনও মোহাম্মদ আব্দুল্লাহ আল জাকির বলেন, মানীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে বরাদ্ধকৃত কম্বল নিয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রকৃত দুঃস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের লক্ষ্যে রাতের অন্ধকারে শ্রমজীবি ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে তিনি এ উদ্যোগ গ্রহন করেন।