ত্রিশালে বাতিলকৃত মেয়র পদে নির্বাচন ১৪ ফেব্রুয়ারি

ফারুক আহমেদ :
তৃতীয় ধাপে ময়মনসিংহের ত্রিশাল পৌর সভার বাতিলকৃত মেয়র পদে নির্বাচন আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে।
বৃহস্পতিবার রাত ৯টার দিকে ত্রিশাল উপজেলা নির্বাচন অফিসের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করে জানানো হয় যে,নির্বাচন পরিচালনা -২ অধিশাখার উপসচিব মোঃ আতিয়ার রহমান এক প্রজ্ঞাপনের জারীকৃত স্মারক নং ১৭.০০.০০০০.০৩৪.৩৮.০২২.২০ (অংশ-২) ৩৩ মূলে নির্বাচনের উদ্দেশে নতুন সময়সূচি ঘোষণা করা হয়েছে।
এতে বলা হয় মেয়র পদে রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ১৭ জানুয়ারি/২০২১,মনোনয়ন বাছাইয়ের তারিখ ১৯ জানুয়ারি এবং প্রার্থীতা প্রত্যাহারের তারিখ ২৬ জানুয়ারি। প্রজ্ঞাপনে জানানো হয় উল্লিখিত ত্রিশাল পৌর সভার সংরক্ষিত আসনের কাউন্সিলর ও সাধারন আসনের কাউান্সলর পদেও আগামী ১৪ ফেব্রæয়ারি নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশিন সিদ্ধান্ত প্রদান করেছেন। প্রজ্ঞাপনে আরো জানানো হয় কাউন্সিলর ও সাধারন আসনের কাউান্সলর পদে নতুন করে মনোনয়ন দাখিলের সুযোগ থাকছে না।
উল্লেখ্যঃ ময়মনসিংহের ত্রিশালে তৃতীয় ধাপে পৌরসভা নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী ও ত্রিশাল বাজার ব্যবসায়ী সমিতি’র সাবেক সভাপতি এম এ এ এস আলম বাবলু হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে গত ৩ জানুয়ারি রবিবার রাতে মৃত্যু বরণের কারনে শুধুমাত্র মেয়র পদে নির্বাচন বাতিল করা হয়ে ছিল।