ত্রিশালে প্রেসক্লাবের উদ্যোগে আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালন

ময়মনসিংহের ত্রিশাল প্রেসক্লাবের উদ্যোগে ২১ শে ফেব্রæয়ারি মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। রোববার দুপুরে ত্রিশাল উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও সুন্দর হাতের লেখা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়।
ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক মুহাম্মদ আলমগীর কবীর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার ডা.মনোয়ার সাদত,ত্রিশাল মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ সেলিমুল হক তরফদার,বাগান ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ আনোয়ার সাদত জাহাঙ্গীর। বক্তব্য রাখেন ত্রিশাল প্রেসক্লাবের উপদেষ্টা এটিএম মনিরুজ্জামান,ময়মনসিংহ জর্জ কোর্টেল এডভোকেট আবু রায়হান, ত্রিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস.এম হুমায়ুন কবীর, ত্রিশাল প্রেসক্লাবের সহ-সভাপতি কামরুজ্জামান মিনহাজ, ত্রিশাল প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল কাদের কবীর,সদস্য হারুন অর রশিদ,মাহমুদুল হাসান রতন,আব্দুল কাদের জিলানী,শাকিবুল হাসান, সাপ্তাহিক সবুজ সময় পত্রিকার স্টাফ রির্পোটার ও আরক ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ জান্নাতুল ফেরদৌস,ঢাকা নিউজ এর সাব-এডিটর আব্দুল মুবিন প্রমুখ।
পরে ত্রিশাল প্রেসক্লাবের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত হামদ,নাত ও পবিত্র কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় বিজয়ী ১২জনকে প্রেসক্লাবের পক্ষ থেকে পুরস্কার ও সনদপত্র প্রদান করা হয়। অনুষ্ঠানে নিয়ামতিয়া হাফেজিয়া মাদ্রাসা,মাদ্রাসাতুল নূর লি উলুমিয়া ও হযরত আলী কাওমী মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থীরা ও রাহেলা হযরত মডেল স্কুল,আরক শিক্ষাঙ্গন ও আইডিয়াল একাডেমী ত্রিশাল এর শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।