ত্রিশালে প্রশংসনীয় ইউএনও আক্তারুজ্জামান

কামরুজ্জামান মিনহাজ : ইউএনও আক্তারুজ্জামান ময়মনসিংহের ত্রিশালে যোগদান করার পর থেকেই প্রশংসনীয় উন্নয়নমূলক কাজ করে আসছেন। ত্রিশালের স্থানীয় জনগণের কল্যাণে সরকারি নিয়ম-কানুন অনুযায়ী একের পর এক সাহসী সিদ্ধান্ত গ্রহণ ও বাস্তবায়ন করে আসছেন তিনি। একই সঙ্গে উপজেলা প্রশাসনকে দুর্নীতিমুক্ত রাখার অঙ্গীকারে বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নে দিনরাত কাজ করে চলেছেন।

ত্রিশালে দীর্ঘদিনের সমস্যা অবৈধ স্থাপনা উচ্ছেদ, খাস ও সরকারি সম্পত্তি উদ্ধার করেছেন। জাতীয় দিবসগুলো যথাযোগ্য মর্যাদার সাথে সুন্দর ও সঠিক ভাবে পালন করছেন। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিয়েছেন ত্রিশালবাসীকে। যায় প্রশংসা করছে ত্রিশালের সাধারণ মানুষ এরই মধ্যে জয় করে নিয়েছে ত্রিশালের সাধারন মানুষের মন।

ত্রিশাল পৌর এলাকার সরকারী নজরুল কলেজের গেটের সামনে অবৈধ দোকানপাট উচ্ছেদ করে স্থাপন করেছেন দৃষ্টিনন্দন বাগান।
ত্রিশালের ইউএনও মোঃ আক্তারুজ্জামান একজন মানবিক মানুষ। ত্রিশালের বিভিন্ন শ্রেনী-পেশার সাধারন মানুষ তার কাছে সরাসরি যান এবং তাদের সমস্যার কথা বলতে পারেন।

ত্রিশালের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতি তার রয়েছে বিশেষ নজরদারি। শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের মুখে শোনা যায় তার প্রশংসার কথা। তা ছাড়া গরীব, পঙ্গু, অসহায় মানুষদের প্রতি রয়েছে তার মায়া মমতা আর ভালোবাসা। এসকল মানুষদের তিনি সব সময় প্রাধান্য দিয়ে থাকেন।

এছাড়াও উপজেলা প্রশাসন ল্যাবরেটরি স্কুল প্রতিষ্ঠা ও দুখুমিয়া শিশুপার্ক নির্মাণ করেন।