ত্রিশালে পিকনিক বাসে যুবক খুন

ত্রিশাল (ময়মনসিংহ) সংবাদদাতা :
ময়মনসিংহের ত্রিশালে পিকনিকের বাসে রফিকুল ইসলাম(২৫) নামে এক গার্মেন্টস কর্মীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার ত্রিশালের বৈলর গ্রীন ভিলেজ পার্কে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানায়, শুক্রবার ঢাকার মিরপুর-১৪ ইব্রাহীমপুর ফুলপাড়া থেকে ৭টি বাসে করে ওরিয়ন ফ্যাশনের ৪০০শত কর্মকর্তা-কর্মচারীরা নিয়ে ময়মনসিংহের ত্রিশালের বৈলর এলাকার গ্রীন ভিলেজ পার্কে পিকনিকে আসে। সবাই পার্কে প্রবেশ করলে বাসগুলো রাস্তার পাশে পার্কিং করে রাখা হয়। দুপুরের দিকে এক নারী কর্মী জরুরি প্রয়োজনে পিকনিকের ২ নাম্বার বাসে আসলে ওই যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে চিৎকার দেয়। পরে গার্মেন্টসের কর্মকর্তারা এসে চারজন কর্মীকে দিয়ে মরদেহ ময়মনসিংহ মেডিকেলে পাঠিয়ে পিকনিকের সব গাড়ি নিয়ে দ্রুত ঢাকায় চলে যায়। নিহত রফিকুল কিশোরগঞ্জ তাড়াইল উপজেলার চর তালজাঙ্গা গ্রামের বাসিন্দা। তিনি ওরিয়ন ফ্যাশন নামে ঢাকার একটি কারখানায় আইরন ম্যান হেলপার পদে কাজ করতেন।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান জানান, ব্যক্তিগত বিরোধের জেরে খালি বাসে তার বা দড়ি গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।