ত্রিশালে পাশে দাড়াও এর পুরষ্কার বিতরণ ও কমিটি গঠন

এস.এম জামাল উদ্দিন শামীম, ময়মনসিংহঃ ময়মনসিংহের ত্রিশালে অসহায়,ছিন্নমূল,দরিদ্র,সামাজিক সেবামূলক সেচ্ছাসেবী সংগঠন পাশে দাড়াও এর উদ্যোগে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ৫ ফেব্রুয়ারী রাত ০৮ ঘটিকায় ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে পাশে দাড়াও সংগঠনের সংগঠনের সদস্যদের আয়োজনে আলোচনা সভা,পুরষ্কার বিতরণ ও কমিটি গঠিত হয়েছে।

উল্লেখ্য গত ২৬ শে ফেব্রুয়ারী শুক্রবার রাত ১০ ঘটিকায় ত্রিশাল পৌর শহরের ধানীখোলা রোড় সংলগ্ন হিন্দু পল্লী এলাকায় পাশে দাড়াও সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জহিরুল ইসলাম সরকার ও সংগঠনের সদস্যদের আয়োজনে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।পূর্ব ঘোষণানুযায়ী ড্র বিজয়ীদের মাঝে অদ্য আলোচনা পর্ব শেষে পুরষ্কার তুলে দেয়া হয়।সব শেষে সংগঠনের কার্যক্রম আরো তরান্বিত করে বেশি আকারে মানবিক সেবায় নিজেদের বিলিয়ে দিতে সর্ব সম্মতিক্রমে সংগঠনের প্রতিষ্ঠাতা জহিরুল ইসলাম সরকারকে সভাপতি ও এস.এম শাহীন সরকারকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করা হয়েছে।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস.এম জামাল উদ্দিন শামীম, বিএমএফ টিভি ত্রিশাল প্রতিনিধি রবিউল ইসলাম হৃদয়, বিজয় নিউজ ৭১ ত্রিশাল প্রতিনিধি আশরাফ সিদ্দিক পলাশ।

এসময় রাশেদুল ইসলাম, ফয়জুল্লাহ রুমেল, মোজাম্মেল হোসেন, নবি,শরিফ, আহসান, মিজান, সালমান, কন্ঠশিল্পী সোহাগ সহ সংগঠনের সকল পর্যায়ের সদস্যবৃন্দ উপস্থিত ছিল