ত্রিশালে কিডনি রোগীর সহয়তায় রকিব ফাউন্ডেশন

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি :
সন্তান কিডনি রোগে ভূগছিল দীর্ঘদিন যাবত, অসহায় হতদরিদ্র পিতা সহায় সম্বল বিক্রি ও এনজিও থেকে ঋণ নিয়ে চিকিৎসা চালিয়ে আসছিল। অর্থের অভাবে যখন চিকিৎসা ব্যাহত হচ্ছে ততক্ষনে একটি কিডনি বিকল হযে যায় ত্রিশাল উপজেলার সদর ইউনিয়নের ছলিমপুর মধ্যপাড়া গ্রামের বাদল মিয়ার ছোট ছেলে সাব্বির হোসেনের।
বিষয়টি স্থানীয় জুনায়েদ কবীর শুনার পর এলাকাবাসীকে নিয়ে একটি তহবিল গঠনের চেষ্টা চালিয়ে যান। শুরু করেন অর্থ সংগ্রহের কাজ, সামাজিক যোগাযোগ মাধ্যমেও চাওয়া হয় সহয়তা। বিষয়টি নজরে আসে ত্রিশালের স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন রকিব ওয়েলফেয়ার ফাউন্ডেশনের।
চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সাব্বিরের একটি কিডনি বিকল হয়ে যাওয়ায় অপর কিডনি রক্ষা করতে দ্রæত অপারেশনের পরামর্শ দেন। সোমবার উপজেলার সদর ইউনিয়নের ছলিমপুর গ্রামে সাব্বিরের বাড়ীতে যায় রকিব ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সদস্যরা।
সাব্বিরের চিকিৎসার জন্য ফাউন্ডেশনের পক্ষ থেকে অপারেশন ও চিকিৎসা বাবদ নগদ অর্থ প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, ত্রিশাল আব্বাছিয়া ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা ফজলুল হক, কবি নজরুল বিশ্ববিদ্যালয় কর্মচারী পরিষদের সভাপতি জুনায়েদ কবীর, সমাজসেবক আব্দুল হালিম, রকিব ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সদস্য এইচ. এম জোবায়ের হোসাইন, মানিক আচার্য্য, মাহবুবুল আলম উজ্জল প্রমূখ। চিকিৎসার অর্থ পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন সাব্বির ও তাঁর পরিবার।