ত্রিশালে করোনাকালে জনগনের পাশে সম্ভাব্য ইউপিঃ চেয়ারম্যান প্রার্থী আলতাব হোসেন

ফারুক আহমেদ :
ময়মনসিংহের ত্রিশালে করোনাকালে জনগনের পাশে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আলতাব হোসেন।
প্রার্থীদের প্রচার-প্রচারনা তেমন ভাবে না শুরু হলেও অতি উৎসাহী প্রার্থীরা নীরবে -কৌশলে প্রচার-প্রচারনা চালাচ্ছেন। দেয়া হচ্ছে নানা উন্নয়ণের প্রতিশ্রæতিও।
ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ৪নং বৈলর ইউনিয়নে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বেশ কয়েকজন সম্ভাব্য প্রার্থী ব্যানার,ফেস্টুন, তোরণ নির্মান করে প্রচার-প্রচারনা চালাচ্ছেন। এর মধ্যে ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতি আলতাব হোসেন করোনা কালে রিক্স্রা-ভ্যানগাড়ি চালকসহ নিন্ম শ্রেণি মানুষদের খোজ খবর নিয়ে আলোচনায় এসেছেন। তিনি দীর্ঘ ১৮ বছর ধরে অত্র ইউনিয় আওয়ামী লীগের সভা পতির দায়িত্ব পালন করে আসছেন।
ভোটার তফাজ্জল হোসেন জানান,আলতাব হোসেন দীর্ঘ ১৭-১৮ বছর ধরে বৈলর ইউনিয় আওয়ামী লীগের দায়িত্ব পালন করে আসছেন। তার চেয়ে উপযুক্ত বৈলর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আর নাই। আমরা সাধারন ভোটাররা তাকে আগামী ইউপিঃ নির্বাচনে বৈলর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই
এ ব্যাপারে আলতাব হোসেন বলেন আমি দীর্গ ১৭/১৮ বছর ধরে বৈলর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছি। আমার জনপ্রিয়তা না থাকলে দলীয় ভোটাররা বার বার আমাকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নির্বাচন করতো না। আমি নেত্রীর কাছে কোন দিন কোন কিছু চাইনি। জীবনের শেষ সময়ে এসে আমার নেত্রীর কাছে শেষ চাওয়া আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাকে দলীয় মনোনয়ন দিয়ে বৈলর ইউনিয়ন বাসির সেবা করা সুযোগ দেন।