ত্রিশালে ইউনিয়ন কমিটি গঠনের লক্ষ্যে যুবলীগের বিশেষ কার্যনির্বাহী সভা

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ত্রিশালে মেয়াদোত্তীর্ণ ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের কমিটি গঠন, নতুন সদস্য ফরম বিতরণসহ নানা কর্মসূচী পালন উপলক্ষ্যে উপজেলা যুবলীগের এক কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ জানুয়া‌রি) দুপুরে উপজেলার দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলআ যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকার। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সহসভাপতি গোলাম সারওয়ার পপলু, সাংগঠনিক সম্পাদক জামান মন্ডল, দপ্তর সম্পাদক উজ্জল মন্ডল, পৌর যুবলীগের সভাপতি ও ত্রিশাল পৌরসভার কাউন্সিলর সাইফুল আলম শাহীন, সাধারন সম্পাদক ফুয়াদ হাছান নিউটন, যুগ্ন সাধারন সম্পাদক ও ত্রিশাল পৌরসভার কাউন্সিলর খালেদ মাহমুদ সুমন।

সভায় উপজেলার ১২ ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ের যে সকল কমিটি মেয়াদ উত্তীর্ন হয়েছে জেলা ও কেন্দ্রের সাথে আলোচনা করে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন, যুবলীগের প্রাথমিক সদস্য পদের জন্য ওয়ার্ড পর্যায়ে ফরম বিতরণ, সাংগঠনিক কার্যক্রম গতিশীলতার জন্য ও বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রম তুলে ধরতে উপজেলা পর্যায়ে টিম গঠনের মাধ্যমে গ্রামে গ্রামে জনগনের সাথে মতবিনিময়।

সভাপতি বক্তব্যে উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকার বলেন, বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের দরবারের এক উন্নয়নের রোল মডেল। বিএনপি জামায়াত দেশ বিদেশের ষড়যন্ত্রকারীদের নিয়ে এই উন্নয়ন নস্যাৎ করার জন্য লিপ্ত রয়েছে। তৃণমুল যুবলীগের সকল নেতাকর্মীকে সজাগ দৃষ্টি রেখে রাজপথে থেকে বিএনপি জামায়াতের সকল ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে। এই লক্ষ্যে উপজেলা যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচী গ্রহন করেছে। সংগঠনের গতিশীলতার জন্য মেয়াদ উত্তীর্ন সকল কমিটি সম্মেলনের মাধ্যমে গঠন করা হবে।