ত্রিশালে ইমামদের সাথে প্রশাসনের মতবিনিময়

ফারুক আহমেদ :
ময়মনসিংহের ত্রিশালে করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবেলা ও প্রতিরোধে উপজেলার ইমাম ও খতিবদের নিয়ে মতবিনিময় করেন ত্রিশাল উপজেলা প্রশাসন।

শুক্রবার ২৪ এপ্রিল সকাল ১০টার সময় ত্রিশাল উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার ইমাম ও খতিবদের নিয়ে পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে ওয়াক্ত নামাজ ও তারাবীর নামাজ সহ অন্যান্য নামাজের দিক নির্দেশনা মূলক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। নির্দেশনায় বলা হয় সামাজিক দূরুত্ব বজায় রেখে তারাবীর নামাজে ২ জন ইমাম সহ মোট ১২জন মসজিদে নামাজ আদায় করতে পারবেন। অন্যান্য মুসল্লিগণ নিজ ঘরে ওয়াক্ত ও তারাবীর নামাজ আদায় করার পরামর্শ দেন উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান। করোনা থেকে সচেতন কারার লক্ষ্যে ইমামগণের প্রতি আহবান জানিয়ে দিক-নির্দশনা মূলক আলোচনা করেন ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মোহা. আজিজুর রহমান ও ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের সভাপতি কামাল হোসেন।

এ সময় ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিন প্রত্রিকার ত্রিশাল প্রতিনিধি শফিকুল ইসলাম, সাংবাদিক মমিনুল ইসলাম মমিন সহ ইসলামীক ফাউন্ডেশনের প্রশিক্ষণ প্রাপ্ত ইমামগণ, ত্রিশাল উপজেলা ইমাম পরিষদের ইমামগণ, উপজেলায় নিয়োজিত ইমাম ও খতিবগণ সভায় উপস্থিত ছিলেন।