ত্রিশালে আওয়ামীলীগ নেতা ইকবাল হোসেনের বিনামূল্যে গাছের চারা বিতরণ

ফারুক আহমেদ :
ময়মনসিংহের ত্রিশালে মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর নির্দেশনায় ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের জনপ্রিয় নেতা ইকবাল হোসেন ৭ শত গাছের চারা বিতরণ করেন।

শনিবার সকালে নওধার লেকের পাড় ইকবাল টাওয়ারের সামনে জননেতা ইকবাল হোসেন নিজস্ব অর্থায়নে সামাজিক দূরত্ব বজায় রেখে বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ ও ঔষধী গাছের চারা বিতরণ করেন। বঙ্গবন্ধু’র জন্মশত বার্ষিকী মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ত্রিশাল উপজেলা আওয়ামীললীগের জনপ্রিয় নেতা ইকবাল হোসেন ৭ শত গাছের চারা বিতরণ করেন। এছাড়াও স্বেচ্ছাসেবী সংগঠন ‘মঠবাড়ী স্ট্যুডেন্ট ওয়েল ফেয়ার এসোসিয়েশন’কে ৫০টি ও বৈলর ইউনিয়নে ১০০টি বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ ও ঔষধী গাছের চারা রোপন ও বিতরণ করেন।

এ সময় গাছের চারা বিতরণ ও রোপন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান উপস্থিত থেকে কর্মসূচী উদ্বোধন করে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে একটি কাঁঠাল গাছের চারা রোপণ করেন। এ সময় কর্মসূচীর আয়োজক হিসেবে ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য জননেতা ইকবাল হোসেন, বঙ্গবন্ধু পরিষদ ত্রিশাল উপজেলা শাখার সাধারণ সম্পাদক কামাল হোসেন সহ আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।