ত্রাণ প্রতিমন্ত্রীর মা শিরিয়া খানমের মৃত্যুতে সাংসদ মাদানীর শোক

এইচ. এম জোবায়ের হোসাইন :
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমানের মা শিরিয়া খানম-এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।
এক শোক বার্তায় ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী বলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমানের মা শিরিয়া খানম ছিলেন একজন মহিয়সী নারী। তিনি ছিলেন একজন সামাজিক ও দ্বীনদার মানুষ। আজ তিনি আমাদের ছেড়ে চলে গেছেন। আমি তাঁর বিদেহী আত্বার মাগফেরাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।
উল্লেখ্য, বুধবার বিকালে বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর। তিনি গত কয়েক দিন ধরেই বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন। বুধবার বিকাল ৪টার দিকে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি তিন ছেলে দুই মেয়ে ও অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।