তিন মাসের মধ্যে দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হলেন কন্তে

63

স্পোর্টস ডেস্ক : কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়ে মাঠের বাইরে কাটাতে হয়েছিল টিমো ভেরনার, কাই হাভার্টজ, হাডসন ওডোইদের। তারা সুস্থ হলেও এবার করোনায় আক্রান্ত হলেন কন্তে এবং থিয়াগো সিল্ভা। তিন মাসের মধ্যে দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হলেন কন্তে।

এদিকে কিছুদিন আগেই চেলসি এক বিবৃতিতে জানিয়েছিল তাদের ৭ ফুটবলারের করোনায় আক্রান্ত হয়েছে। তাদের মধ্যে ছিল রোমেলু লুকাকু, টিমো ভেরনার, কাই হাভার্টজের মতো খেলোয়াড়রা। তবে কিছুদিনের মধ্যে তারা সুস্থ হয়ে মাঠে ফিরে। তবে তারও কিছুদিন আগে প্রথমবার করোনায় আক্রান্ত হন চেলসির ফরাসি মিডফিল্ডার এঙ্গোলো কন্তে। এবার দ্বিতীয়বারের মতো করোনায় আক্রান্ত হলেন কন্তে।

এদিকে চেলসির ব্রাজিলিয়ান ডিফেন্ডার থিয়াগো সিল্ভাও নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। চেলসির এই দুই খেলোয়াড়কে ছাড়াই সামনের ম্যাচগুলোর কথা ভাবতে হবে টুখেলের।

চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে চেলসির হয়ে ১৭ ম্যাচ খেলেছেন কন্তে। আর সোমবার (৩ জানুয়ারি) ২০২২-২৩ মৌসুম পর্যন্ত চুক্তি নবায়ন করা সিলভা খেলেছেন ২২ ম্যাচ।

এছাড়াও ইনজুরিতে পরে এই মৌসুম থেকে ছিটকে গেছেন দলের প্রধান লেফট ব্যাক বেন চিলওয়েল। আর আফ্রিকান কাপ অফ নেসন্স খেলতে নিজ দেশের সঙ্গে যোগ দিয়েছেন দলের এক নম্বর গোলকিপার মেন্ডি। ফলে সামনের ম্যাচগুলো যে বেশ চ্যালেঞ্জিং হতে চলেছে টুখেলের জন্য তা সবারই জানা।

তবে এরই মাঝে স্বস্তির খবর হল লিগ কাপের সেমিফাইনালের প্রথম লেগে টটেনহ্যামকে নিজ মাঠে ২-০ গোলে হারিয়েছে চেলসি। হাইভোল্টেজ ম্যাচে প্রথমে দলকে এগিয়ে দেন হাভার্টজ। পরে বেন ডেভিসের আত্মঘাতী গোলে জয় নিশ্চিত হয় চেলসির।