তিন’শ আসনে মনোনয়ন দিবে জাতীয় পার্টি – জাপা মহাসচিব

110

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি :
জাতীয় পার্টির মহাসচিব ও সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে মনোনয়ন দিবে জাতীয় পার্টি। সব জায়গায় জাতীয় পার্টির প্রার্থী দেওয়া হবে।

আগামীতে জাতীয় পার্টি আর কারো সাথে প্রেম করবে না উল্লেখ করে মুজিবুল হক চুন্নু আরো বলেন, দেশে শিক্ষিত বেকারের সংখ্যা বেড়েই চলেছে, কোন কর্মস্থান তৈরী হচ্ছে না। কোটি কোটি বেকারের চাকুরীর সংস্থান কিভাবে করা যায় সেরকম কর্মপরিকল্পনা গ্রহণ করেছে জাতীয় পার্টি। একই সাথে কর্মমুখী শিক্ষা ব্যবস্থা চালুরও চেষ্টা করছি।

তিনি মঙ্গলবার দুপুরে ময়মনসিংহের ত্রিশাল বাসষ্ট্যান্ডে উপজেলা জাতীয় পার্টির আয়োজনে এক পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

পথসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঈশ্বরগঞ্জ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম।
ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি এডভোকেট আব্দুল বারীর সভাপতিত্বে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, উপজেলার জাতীয় পার্টির সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার তপন, সাংগঠনিক সম্পাদক মহিদুল ইসলাম মুহিত, সাবেক ইউপি চেয়ারম্যান ও জাপার কেন্দ্রীয় সদস্য দেলোয়ার হোসেন কামাল, ছাত্র সমাজের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শরিফ উদ্দিন, জাপানেতা মালেক চান দেওয়ান প্রমূখ।

এসময় উপস্থিত উপজেলা জাতীয় পার্টি, জাতীয় ছাত্রসমাজ, যুবসংহতি, শ্রমিক পার্টি, ওলামা পার্টি ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।