তারাকান্দা থানায় ওপেন হাউজ ডে’তে কবিতা শুনালেন জয়িতা শিল্পী

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় বুধবার তারাকান্দা থানার আয়োজনে ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী।

ওপেন হাউজ-ডে অনুষ্ঠানে ১৫ আগষ্ট ও ২১ আগষ্ট স্মরণে নিজের লেখা দুটি কবিতা উপস্থিত সুধীজনদের আবৃত্তি করে শোনান পুলিশের চৌকস এই কর্মকর্তা।

তারাকান্দা থানা কর্তৃক ওপেন হাউজ -ডে অনুষ্ঠানে আইন শৃঙ্খলা পরিস্থিতি, চুরি, মাদক, জুয়া, যানজট, গুজব ও ডেঙ্গু প্রতিরোধ সম্পর্কে কি কি করণীয় তা নিয়ে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ও পুলিশ প্রশাসন এবং কমিউনিটি পুলিশিং কমিটি, স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় করেন পুলিশের উর্ধ্বতন কর্তারা।

সভা শেষে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা বাড়াতে গম্ভীরা গানের আয়োজন করা হয়। ২১ শে আগষ্টে নিহত সকলের রুহের মাগফেরাত কামনা করা হয়।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দের সভাপতিত্বে ওপেন হাউজ-ডে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ফুলপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার দীপক চন্দ্র মজুমদার, তারাকান্দা উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, ময়মনসিংহ জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি বাবুল মিয়া সরকার, তারাকান্দা বাজার বণিক সমবায় সমিতির সভাপতি নুরুজ্জামান সরকার বকুল সহ আওয়ামীলীগ ও অন্যান্য সামাজিক, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।