তারাকান্দা আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত, রনু ঠাকুর সভাপতি, বাবুল সম্পাদক নির্বাচিত

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
ময়মনসিংহের তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন রবিবার বিকালে তারাকান্দা বঙ্গবন্ধু সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।সম্মেলনে বাবু প্রদীপ কুমার চক্রবর্তী রনু ঠাকুর কে সভাপতি ও আলহাজ্ব বাবুল মিয়া সরকারকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে।

তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি’র সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন-আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডঃ মোঃ মিসবাহ উদ্দিন সিরাজ , সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি , নাজিম উদ্দিন আহাম্মেদ এমপি , রুহুল আমিন মাদানী এমপি , ফাহমী গোলন্দাজ বাবেল এমপি , কাজিম উদ্দিন আহমেদ ধনু এমপি , মনিরা সুলতানা মনি এমপি , জেলা আ•লীগের সহ-সভাপতি মোঃ আমিনুল হক শামীম সিআইপি প্রমুখ।
সম্মেলন উদ্ভোধন করেন , ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি এড• জহিরুল হক খোকা।
প্রধান বক্তা ছিলেন , ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল।

সম্মেলন পরিচালনা করেন , উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শামছুল আলম ও ছাত্রলীগের সাবেক সভাপতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম নয়ন।
সভাপতির বক্তব্যে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, বর্তমান সরকার গ্রামকে শহরে রূপ দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দারিদ্র্য বিমোচনে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। এ কাজে সরকারকে সার্বিক সহযোগিতা করতে সবাইকে এগিয়ে আসতে হবে। তিনি ফুলপুর-তারাকান্দাবাসীর উদ্দেশ্যে আরও বলেন, আমার পিতা মরহুম এম শামসুল হক আমৃত্যু আপনাদের সেবা করে গেছেন। আমিও পিতার মত জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত জনগণের পাশে থেকে তাদের সেবা করে যাব।

সম্মেলনের দ্বিতীয় পর্বে বাবু প্রদীপ কুমার চক্রবর্তী রনু ঠাকুর কে সভাপতি, আলহাজ্ব বাবুল মিয়া সরকারকে সাধারণ সম্পাদক, নজরুল ইসলাম নয়নকে সাংগঠনিক সম্পাদক এবং শামছুল আলম, একেএম আজাহারুল ইসলাম ও জিয়াউল হক জিয়াকে যু্গ্ম সাধারণ সম্পাদক ঘোষণা করে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড• মোয়াজ্জেম হোসেন বাবুল কমিটির ৮ জনের নাম ঘোষনা করেন।