তারাকান্দায় ৫০শয্যা বিশিষ্ট নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সে’র উদ্বোধন

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধি :
ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় ৫০ শয্যা বিশিষ্ট নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে তারাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যাত্রা শুরু হলো।

২৬ কোটি ৮৯ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শুভ উদ্বোধন করেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, জননেত্রী শেখ হাসিনা স্বাস্থ্যখাতের উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করছেন। তারই ধারাবাহিকতায় তারাকান্দায় উপজেলায় তিন একর জমির ওপর ৫০ শয্যা বিশিষ্ট এই স্বাস্থ্য কমপ্লেক্স নির্মাণ করা হয়েছে। এখন থেকে এখানে সবাই চিকিৎসা সেবা পাবে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে, উপজেলা প্রশাসন ও স্থাস্থ্য অধিদপ্তর আয়োজিত উদ্বোধনি অনুষ্ঠানে ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, তারাকান্দা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. ফজলুল হক, উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত, তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের সভাপতি শ্রী প্রদীপ কুমার চক্রবর্তী রনু ঠাকুর, সাধারন সম্পাদক মোঃ বাবুল মিয়া সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন প্রমূখ।

উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা যুবলীগের আহব্বায়ক আব্দুল মান্নান।