তারাকান্দায় ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে ঘরের চাবি ও দলিল হস্তান্তর

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
মুজিবশতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ময়মনসিংহের তারাকান্দায় দ্বিতীয় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে রবিবার সকালে ঘরের চাবি ও দলিল হস্তান্তর করা হয়েছে।

প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘর ও ভূমি হস্তান্তর কার্যক্রম উদ্বোধনের পর তারাকান্দায় ৪১টি পরিবারের মাঝে ঘর ও জমির মালিকানা হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। উপজেলা প্রশাসন আয়োজিত ঘরের চাবি ও দলিল হস্তান্তর অনুষ্ঠানে  উপকারভোগীদের মাঝে নির্মিত ঘরের চাবি, জমির দলিল, নামজারী খতিয়ান, ডিসিআর এর কপি এবং ঘর প্রদানের সনদ সমন্বয়ে সজ্জিত ফোল্ডার হস্তান্তর করা হয়।

তারাকান্দা উপজেলা পরিষদে অনুষ্ঠিত অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন তারাকান্দা উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মো: ফজলুল হক, তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত, সহকারী কমিশনার (ভূমি) জিন্নাত শহিদ পিংকি, তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রদীপ কুমার চক্রবর্তী রনু ঠাকুর, তারাকান্দা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার কাকন, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, অফিসার ইনচার্জ তারাকান্দা থানা, উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, উপকারভোগী, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও সুধীজন।