তারাকান্দার ঢাকুয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী পরিবর্তন

41

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধি :
ময়মনসিংহের তারাকান্দা উপজেলার ৬ নং ঢাকুয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পরিবর্তন করা হয়েছে। ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪র্থ ধাপে ময়মনসিংহের তারাকান্দার ১০ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে দলের প্রার্থী চূড়ান্ত করে আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড। মঙ্গলবার (২৩ নভেম্বর) প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। সে তালিকায় ঢাকুয়া ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী হিসেবে এনায়েত কবিরের নাম আসে।

অবশেষে বৃহস্পতিবার (২৫ নভেম্বর) ঢাকুয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনায়েত কবীরের পরিবর্তে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ঢাকুয়া ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ইকরামুল হক তালুকদারকে দলীয় চূড়ান্ত প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে।

ঢাকুয়া ইউনিয়নে নৌকার নতুন প্রার্থী হিসেবে ইকরামুল হক তালুকদারকে বুধবার (২৪ নভেম্বর) আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা স্বাক্ষরিত দলীয় মনোনয়নের চিঠি দেওয়া হয়েছে। সেই সাথে বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দলীয় প্যাডে তারাকান্দা উপজেলা রিটার্নিং অফিসার বরাবর প্রার্থী পরিবর্তনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য আওয়ামীলীগ সভাপতি ও স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের চেয়ারম্যান শেখ হাসিনা স্বাক্ষরিত একটি চিঠি প্রেরণ করা হয়েছে।
দলীয় প্রার্থী পরিবর্তন করে ইকরামুল হক তালুকদারকে নৌকার চূড়ান্ত প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে সংবাদ পেয়ে এলাকায় আনন্দ উল্লাসে মেতে উঠে তার কর্মী, সমর্থক ও ভোটাররা।