তারাকান্দায় নিখোঁজের ৫ দিন পর টয়লেটের ট্র্যাংক থেকে কলেজ ছাত্রের লাশ  উদ্ধার

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
ময়মনসিংহের তারাকান্দায় পলিটেকনিকেল ইনস্টিটিউটে সিভিল ইঞ্জিনিয়ারিং এ পড়ুয়া শাহিনুর আলম ওরফে ইকবাল (১৯) নামে এক শিক্ষার্থী নিখোঁজের ৫ দিন পর শনিবার (৫ জুন) পরিত্যক্ত হাউজি মাঠের টয়লেটের ট্র্যাংক থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্যে ইকবালের পাশের বাড়ির বাসিন্দা মোহাম্মদ আলী ও তার ছেলে রানাকে আটক করেছে পুলিশ।

জানা যায়,  তারাকান্দা উপজেলার কামারিয়া ইউনিয়নের পলাশকান্দা গ্রামের আবদুর রউফ এর পুত্র ময়মনসিংহ রুমডো পলিটেকনিকেল ইনস্টিটিউট সিভিল ইঞ্জিনিয়ারিং পড়ুয়া শিক্ষার্থী মোঃ শাহিনুর আলম ওরফে ইকবাল (১৯) গত সোমবার (৩১মে) রাত ১০ টায় বাড়ির পাশে এক দোকানে চা পানের কথা বলে বের হয়ে যায়। এরপর সে আর বাড়ি ফিরেনি। এ ব্যাপারে পরদিন মঙ্গলবার (১ জুন) ওই শিক্ষার্থীর পিতা আব্দুর রউফ তারাকান্দা থানার জিডি করেন। নিখোঁজের পর অনেক খোঁজাখুঁজি করেও তার  কোনো সন্ধান পায়নি পরিবার।
শনিবার সকালে নিখোঁজ ছাত্রের বাড়ির ২শ মিটার দূরে পরিত্যাক্ত হাউজি খেলার মাঠে দুর্গন্ধ ছড়ালে দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। তারাকান্দা থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিত্যক্ত হাউজি মাঠের পাশে টয়লেটের ট্যাংক থেকে নিখোজ ছাত্র শাহিনুর আলম ওরফে ইকবালের লাশ উদ্ধার করে। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের সোহেল পরিত্যক্ত খেলার মাঠের পাশে টয়লেটের ট্যাংক থেকে লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, ময়না তদন্তের  জন্য লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।