টাঙ্গাইলে সাংবাদিকদের সঙ্গে খন্দকার রেজা-ই-রাকিবের মতবিনিময় সভা

টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার খন্দকার রেজা-ই-রাকিবের সঙ্গে সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) দুপুরে নাগরপুর সদরে তার নিজ বাসভবনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় নাগরপুর প্রেসক্লাবের সভাপতি আকতারুজ্জামান বকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন আন্তর্জাতিক গণমাধ্যম ইন্ডিয়া টুডে গ্রুপের বাংলাদেশ ইনচার্জ শহিদুল হাসান খোকন, চ্যানেল ২৪ এর ডিজিটাল বিভাগের এডিটর রাজিব খান, টাঙ্গাইল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক সমকালের টাঙ্গাইল প্রতিনিধি আব্দুর রহিম, দেলদুয়ার প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম প্রমুখ।

খন্দকার রেজা-ই রাকিব জানান, তিনি দীর্ঘদিন ধরে ঢাকায় বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের সদস্য পদে রয়েছেন। এছাড়াও বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক বিভিন্ন কর্মকাণ্ডে সক্রিয় অংশ গ্রহণ করেছেন। এছাড়া এলাকার বিভিন্ন মানুষকে তিনি আইনি সহায়তা দিয়েছেন।

তিনি বলেন, এলাকার জনগণের জন্য কাজ করেছি। জনগণের জন্য সব সময় কাজ করে যাবো। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নাগরপুর দেলদুয়ার আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চাইব। মনোনয়ন পেয়ে নির্বাচিত হতে পারলে নাগরপুর দেলদুয়ারের আপামর জনসাধারণকে সাথে নিয়ে একটি সুখি সমৃদ্ধ জনপথ সৃষ্টি করব।