জয়দেবপুর থেকে অপহৃত মাদ্রাসা ছাত্র ময়মনসিংহে উদ্ধার

ময়মনসিংহ প্রতিনিধি:
জয়দেবপুর থেকে অপহৃত মাদ্রাসা ছাত্র মাহমুদ ইবনে রশীদকে বুধবার রাত ৯টার দিকে ময়মনসিংহের গফরগাঁও রেলওয়ে ষ্টেশন থেকে উদ্ধার করা হয়েছে।তকে গফরগাঁও থানা পুলিশের হাতে সোর্পদ করা হয়েছে।
থানা পুলিশ , অপহৃতের পরিবার সূত্রে জানা গেছে, শ্রীপুর উপজেলার মাওনা এলাকার বাসিন্দা বঙ্গধরিত্রী কলেজ অফ ইঞ্জিনিয়ারিং এ্যান্ড টেক্সটাইল এর অধ্যক্ষ মোঃ হারুন অর রশীদের ছেলে মাহবুব ইবনে রশীদ জয়দেবপুরের জামিয়া রমিদিয়া আরাবিয়ার হাফেজ শুনানো বিভাগের ছাত্র। বুধবার বিকাল ৫টার দিকে মাহমুদ ইবনে রশীদ মাদ্রাসা থেকে বের হয়ে কেনাকাটার উদ্দেশ্যে জয়দেবপুর শহরের মুনশী পাড়াা এলাকায় আসে। জয়দেবপুর কেন্দ্রীয় মসজিদের সামনে অজ্ঞাত পরিচয় দুইলোক মাহবুব ইবনে রশীদের নাম, পরিচয়, ঠিকানা জিঙ্গাসা করে তার মাথায় হাত ভুলিয়ে দেয়। এ সময় মাহমুদ ইবনে রশীদ অজ্ঞান হয়ে পড়ে। চলন্ত ট্রেনে তার জ্ঞান ফিরলে সে পাশের যাত্রীদের কাছে জিঙ্গাসা করে সে কোথায় যাচ্ছে ? যাত্রীরা তার অবস্থান বলে এবং জানায় সামনে গফরগাঁও রেলওয়ে ষ্টেশনে ট্রেনটি (আন্তঃ নগর ব্রহ্মপুত্র এক্সপ্রেস) থামবে। গফরগাঁও রেলওয়ে ষ্টেশনে ট্রেনটি থামার পাশের যাত্রীদের সহযোগিতায় সে ট্রেন থেকে নেমে পড়ে। ষ্টেশনের যাত্রীরা তাকে গফরগাঁও থানা পুলিশের কাছে সোর্পদ করে। থানা পুলিশের কাছে খবর পেয়ে মাহমুদ ইবনে রশীরে পিতাসহ তার পরিবারের লোকজন গফরগাঁও থানায় উপস্থিত হয়।
মাহমুদ ইবনে রশীদ জানায়, ট্রেন থেকে নামার পর যাত্রাবিরতি শেষে ট্রেন ছেড়ে যাওয়ার সময় ট্রেনে অবস্থানরত দুই লোক জানালা দিয়ে বলে, বেঁচে গেলে। এরা সম্ভবত অপহরনকারী চক্রের সদস্য।
গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, মাহমুদ ইবনে রশীদকে তার পরিবারের সদস্যদের কাছে ফিরিয়ে দেওয়া হবে। এটি হয়তো সংঘবদ্ধ অপহরনকারী চক্রের কাজ।