জামে মসজিদের নির্মান কাজের উদ্বোধন করেন অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল

48

ষ্টাফ করেসপন্ডেন্ট : ময়মনসিংহ সদর উপজেলার বেগুনবাড়ী বাজার জামে মসজিদের নির্মান কাজের উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সম্মানিত সাধারন সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

এ সময় তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতির জনকের শহীদ পরিবার সহ গনতান্ত্রিক আন্দোলনে সকল শহীদদের আত্নার মাগফিরাত কামনা ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সফলতা কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

বেগুনবাড়ী বাজার জামে মসজিদের উদ্বোধনী অনুষ্ঠানের পুর্বে তিনি জুমার নামাজ আদায় ও ময়মনসিংহ সদর আসনের মাননীয় সংসদ সদস্য ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলের অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সম্মানিত সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ময়মনসিংহের উন্নয়নে সাবেক ধর্মমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপির ভুয়সী প্রসংশা করে বক্তব্য রাখেন।

এ সময় ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, শওকত জাহান মুকুল, বন ও পরিবেশ সম্পাদক মিরন চৌধুরী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কালাম রাসেল, সহ দপ্তর সম্পাদক মিজানুর রহমান ডেবিট, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের কাউন্সিলর বাশার, জেলা যুব লীগের নেতা মাহবুব আলম মামুন, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হুমায়ুন কবীর সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।