জামিনো মুক্তি পেলেন চিত্রনায়িকা একা

রাজধানীর হাতিরঝিল থানাধীন উলন রোডের একটি বাসা থেকে গৃহকর্মী নির্যাতনের অভিযোগের মামলায় চলচ্চিত্র অভিনেত্রী সিমন হাসান একা (৪২) গাজীপুরের কাশিমপুর মহিলা কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন।
মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে তার জামিনের কাগজপত্র যাচাবাছাই শেষে তাকে মুক্তি দেয়া হয়েছে বলে জানিয়েছেন, কাশিমপুর মহিলা কারাগারের জেল সুপার হালিমা আক্তার।

গত ২২ আগস্ট শুনানি শেষে ওই মামলায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদের আদালত ১০ হাজার টাকার মুচলেকায় একা’র জামিনের আদেশ দেন। এর আগে গত ১০ আগস্ট একা’র বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণের মামলায় তার জামিন মঞ্জুরের আদেশ দেন আদালত।

১ আগস্ট ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নায়িকা একা’র জামিন ও রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছিলেন। গত ৩১ জুলাই গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে নায়িকা সিমন হাসান একা’কে আটক করে পুলিশ।

এ সময় তার বাসা থেকে ৫ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা, প্লাস্টিকের বোতলে মদ পাওয়া গেছে। উদ্ধার মাদক সংক্রান্ত গ্রেফতার আসামিকে জিজ্ঞাসাবাদে জানায়,বিক্রয়ের উদ্দেশ্যে একা নেশাজাতীয় মাদক ইয়াবা গাঁজা মদ নিয়ে হেফাজতে রাখেন। এ ঘটনায় হাতিরঝিল থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়।