জাককানইবি সাংবাদিক সমিতির নতুন সভাপতি রনি ও সম্পাদক ফাহাদ

66

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাককানইবিসাস) নতুন কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে রাশেদুজ্জামান রনি (ভোরের কাগজ) ও মো. ফাহাদ বিন সাঈদ (আজকের পত্রিকা) কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় সদ্য বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক সর্বসম্মতিক্রমে ১৫ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করেন।

এছাড়াও কমিটিতে সহ-সভাপতি হিসেবে ইমরান আলী (আজকের বিজনেস বাংলাদেশ), যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মোকছেদুল মুমীন (ভোরের পাতা), সাংগঠনিক সম্পাদক আহসান হাবীব (ডেইলি অবজারভার)কে মনোনীত হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন, দপ্তর সম্পাদক কামরুল হাসান (বাংলাদেশ বুলেটিন), কোষাধ্যক্ষ আতোয়ার রহমান (দৈনিক মানবকণ্ঠ), প্রচার সম্পাদক মোছাঃ জান্নাতী বেগম (দৈনিক স্বাধীন বাংলা), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আরাফাত রহমান (সকালের সময়), তথ্য ও প্রযুক্তি সম্পাদক দেলোয়ার হোসেন রনি (আজকের দর্পণ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মুশফিকুর রহিম স্বপন (বিডিক্যাম্পাস.টিভি)।

সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি বদরুল আলম বিপুল (যায়যায়দিন) ও মাহমুদুল হাসান মিশাদ (আলোকিত ভোর) কার্যনির্বাহী সদস্য হিসেবে কমিটিতে আছেন। এছাড়াও সাধারণ সদস্য হিসেবে দৈনিক জনবাণীর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আসলাম বেগ ও নয়া শতাব্দীর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আলমগীর হোসেন মনোনীত হয়েছেন।

উল্লেখ্য, ২০১৫ সালে প্রতিষ্ঠিত এই সংগঠনটির এটি চতুর্থ কার্যকরী কমিটি।