জাককানইবি’তে বাংলাদেশ লিবারেল এসোসিয়েশনের সভাপতি ফাহাদ সাধারণ সম্পাদক রাজু

এস.এম.জামাল উদ্দিন শামীম, ময়মনসিংহঃ
সেচ্ছাসেবী সংগঠন বাংলাদেশ লিবারেল এসোসিয়েশন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) সকল কার্যক্রম পরিচালনা করতে আগামী ২ বছরের জন্য ১১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দিয়েছে লিবারেল এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি।

৮ সেপ্টেম্বর মঙ্গলবার বাংলাদেশ লিবারেল এসোসিয়েশনের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটির অনুমোদন দেয়।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের শিক্ষার্থী মো ফাহাদ বিন সাঈদ,সহ সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন ফোকলোর বিভাগের শিক্ষার্থী মেজবাহ উদ্দিন ফাহিম ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন আইন ও বিচার বিভাগের শিক্ষার্থী মো রাজু শেখ।

নব নিযুক্ত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, এই সংগঠনের লক্ষ্য হচ্ছে, ছাত্রছাত্রীদের অধিকার সংরক্ষণ, বৈষম্য দূরীকরণ।সুশিক্ষা প্রতিষ্ঠায় কাজ করা ।শিক্ষাঙ্গনের পরিবেশ সুষ্ঠ ও সুন্দর রাখতে কাজ করা ।সারা দেশের ছাত্র সমাজকে এক প্লাটফর্মে নিয়ে আসা ।ছাত্রদের জ্ঞান বিকাশে বিভিন্ন প্রশিক্ষণ ও কর্মসুচির আয়োজন করা করা ।সামাজিক অবক্ষয় ও কুসংস্কার দুরীকরণে কর্মশালার আয়োজন করা ।গরীব মেধাবী ছাত্র ছাত্রীদের লিবারেল এসোসিয়েশনের বৃত্তির মাধ্যমে সহায়তা করা ।