ছবির শুটিং শুরুর আগে প্রতিরক্ষামন্ত্রীর আশীর্বাদ নিলেন কঙ্গনা

সাম্প্রতিক একাধিক বিতর্কে ভারতের শাসকদল বিজেপির পক্ষ নিয়ে সোশ্যাল সাইট গরম রেখেছিলেন কঙ্গনা রনৌত। এবার নতুন ছবির জন্য আশীর্বাদ নিতে গেলেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং-এর।
ছবি পোস্ট করে টুইটারে সে বার্তা দিলেন অভিনেত্রী নিজেই।

টুইটারে কঙ্গনা লেখেন, ‘তেজাস’ ছবির সবাই মিলে আজ সম্মানীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং-এর সঙ্গে দেখা করলাম। কাজ শুরু করার আগে তার শুভকামনা ও আশীর্বাদের প্রয়োজন। ওনার সঙ্গে চিত্রনাট্য নিয়ে আলোচনা হলো। এছাড়া ভারতীয় বিমানবাহিনীর কাছ থেকেও কিছু বিষয়ে অনুমতির প্রয়োজন। তাই তাদেরও চিত্রনাট্যটি পাঠানো হয়েছে। জয় হিন্দ।
এর সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন তিনি। সেখানে রাজনাথের হাতে ফুলের একটি তোড়া তুলে দিচ্ছেন কঙ্গনা। বিমানবাহিনীর এক পাইলটের জীবনকাহিনী এই ছবির মূল বিষয়বস্তু। পাইলটের ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা।
এ দিকে বিমানবাহিনীর তোপের মুখে পড়েছে অনুরাগ কাশ্যপ ও অনিল কাপুরের নতুন ছবি ‘একে ভার্সেস একে’। অনিল ছবির ট্রেলার শেয়ার করেছিলেন টুইটারে। যেখানে বিমানবাহিনীর পোশাক পরে থাকতে দেখা যায় তাকে।
এরপরই বিমানবাহিনীর অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে অভিযোগ জানানো হয়। আইএএফ-র কথায়, অনিল কাপুর ঠিকভাবে পোশাকটি পরেননি। দ্বিতীয়ত, ওই পোশাক পরে থাকাকালীন আপত্তিজনক ভাষা ব্যবহার করেছেন। আর তাই ওই পোশাক পরে থাকা দৃশ্যগুলো বাদ দেওয়ার দাবি তুলেছে তারা।
কিন্তু সে পথে হাঁটলেন না কঙ্গনা। প্রথম পদক্ষেপ নেওয়ার আগেই আইএএফ-এর পরামর্শ নিতে চাইলেন তিনি। আর সে কথা স্পষ্ট করে বুঝিয়ে দিলেন সবাইকে।