চেয়ারম্যান প্রার্থী রামপুর ইউনিয়নের আব্দুল মুবিন রঞ্জুর মতবিনিময়

7
চেয়ারম্যান প্রার্থী

ষ্টাফ রিপোর্টার :

চেয়ারম্যান প্রার্থী রামপুর ইউনিয়নের আব্দুল মুবিন রঞ্জুর মতবিনিময়।

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার রামপুর ইউনিয়নের বীরামপুর উজান পাড়া ডাঃ আব্দুল মতিন সাহেবের সুযোগ্য পুত্র সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল মুবিন রঞ্জু আগামী ইউপি চেয়ারম্যান নির্বাচন কে কেন্দ্র করে রামপুর ইউনিয়নের বীরামপুর উজানপাড়া একাংশ নিয়ে মত বিনিময় সভা করেন।

গত ০৮ অক্টোবর শুক্রবার বটতলা মোড় সংলগ্ন।বীরামপুর উজানপাড়া নিজ বাড়ি মত বিনিময় সভা করেন।

উক্ত মত বিনিময় সভায় , সকল শ্রেণীপেশার মানুষ জমায়েত হতে থাকে নিয়ে সন্ধ্যার পর কাঁনায় কানাঁয় পরিপূর্ণ হয়ে ওঠে নিজ বাড়ির উঠান টি। এক পর্যায়ে জনগনের উপস্থিতি বেড়ে মত বিনিময় সভা জনসভায় পরিনত হয়েছে এমন চিত্র দেখা গেছে।

এসময় ইউপি চেয়ারম্যান প্রার্থী সাবেক রামপুর ইউনিয়ন চেয়ারম্যান আবদুল মুবিন রঞ্জু বলেন,
আপনারাই আমার অভিভাবক, আমি আপনাদের সন্তানের মত, কারো ভাই ও ভাতিজা। আগামী দিনে আমি পিতার মত আপনাদের পাশে থাকতে চাই। অশ্রুসিক্ত চোখের কোনে জল বেড়িয়ে আসছে আর বুক ফাঁটা কান্নায় কথাগুলোই বলছিলেন। তিনি মত বিনিময় সভার মাধ্যমে আগামী ইউপি নির্বাচনে রামপুর ইউনিয়নের একজন চেয়ারম্যান প্রার্থী হিসেবে আত্মপ্রকাশ করেন। ইউনিয়ন বাসীর সহযোগীতা ও দোয়া কামনা করেন।

উক্ত অনুষ্ঠানে সভায় সভাপতি করেন বীরমুক্তি যোদ্ধা জনাব,মোঃ আব্দুল হক সাহেব ও মো:আব্দুল ওয়াদুত মেজোর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন,পরিবারের পক্ষ থেকে মো: আব্দুল আওয়াল (হেলাল)অধ্যাপক ভালুকা ত্রিশাল মৈত্রী কলেজ।

মো: গোলাম মোস্তফা সহকারী শিক্ষক সরকারি নজরুল একাডেমি ত্রিশাল ময়মনসিংহ। বিশিষ্ট সমাজ সেবক মজিবুর রহমান,ডাঃ তুহিন, বিশিষ্ট সমাজ সেবক নুরুল আমিন, সমাজ সেবক আব্দুর রহিম (রুব) সহ উপস্থিত আরো অনেকেই বক্তব্য রাখেন।

বক্তব্যকালে প্রত্যেকেই মরহুম ডাঃ আব্দুল মতিন স্মৃতিচারণ করেন।আগামী ইউপি নির্বাচনে আব্দুল মুবিন রঞ্জু কে সমর্থন করেন এবং সকলে স্বতঃস্ফুর্ত ভাবে সার্বিক সহযোগীতা করবেন বলে তারা অভিমত ব্যাক্ত করেন।

পরে ইউপি চেয়ারম্যান প্রার্থী মো:আব্দুল মুবিন রঞ্জু মোনাজাত করেন তার বাবা সহ সকলের জন্য দোয়া কামনা করেন।সভাপতির বক্তব্যের মাধ্যমে মত বিনিময় সভার সমাপ্তি হয়।