গুজব আতংক নিয়ে ভালুকায় ইন্ডস্ট্রিয়াল পুলিশের জনসচেতনতামূলক সমাবেশ

মোঃ মমিনুল ইসলাম, ভালুকা : ময়মনসিংহের ভালুকা বাংলাদেশ পুলিশ কর্তৃক গণসচেতনতা সপ্তাহ পালন উপলক্ষ্যে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।
বুধবার সকাল ১০ ঘটিকায় উপজেলা হবিরবাড়ী ইউনিয়ন সোনার বাংলা উচ্চ বিদ্যালয় হল রুমে জনসচেতনতামুলক সভায় সভাপতিত্ব করেন সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রদান শিক্ষক মোঃ নরুল ইসলাম খান, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইন্ডস্ট্রিয়াল পুলিশ ময়মনসিংহ-৫ এর পুলিশ সুপার মোঃ গোলাম রউফ খান পিপিএম (বার), এ সময় আরো উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫ ময়মনসিংহ এর পুলিশ পরিদর্শক (নিঃ অস্ত্র) মোঃ ইসমাইল হোসেন, পুলিশ পরিদর্শক (নিঃঅস্ত্র) মোঃ আঃ রউফ সরকার, বিদ্যালয়ের সহকারী শিক্ষক, পাখির চালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন, সংবাদ কর্মি ও বিদ্যালয়েল শিক্ষার্থীরা।
পুলিশ সুপার বলেন বর্তমান সময়ে ছেলে ধরা (গলাকাটা) গুজবে কান না দেওয়া, বল্য বিবাহ, যৌতুক, মাদক রোধে ভুমিকা রাখতে হবে। রাস্তা পারাপার, বৃক্ষ রোপন ও আপনারা বাড়ী ঘরের পাশাপাশি রাস্তা, ঘাট, জলাশয় পরিস্কার রাখুন ডেঙ্গুর হাত থেকে নিজে বাঁচুন অন্যকে বাঁচান, শিশু ও নারী নির্যাতনে সচেতন হতে হবে। তিনি আরো বলেন কোন শিক্ষার্থী যদি ৮/১০দিন অনুপস্থিত থাকে তাহলে তাদের অভিভাবকদের সাথে যোগাযোগ করুন কেন স্কুলে আসছে না।