গায়ক আসিফের কথায় নাখোশ ন্যান্সি,থানায় মামলা

ফারুক আহমেদ,ময়মনসিংহ :
গায়ক আসিফ আকবরের বিরুদ্ধে ন্যান্সির মামলার বিষয়টি নিয়ে দিনভর আলোচনা চলে ময়মনসিংহে। একজন গায়কের বিরুদ্ধে আরেকজন গায়িকার মামলা করায় সকলের আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিল এ আলোচনা।

মামলার বিষয়ে ন্যান্সির পরিবার ও থানায় যোগাযোগ করা হলে জানা যায়, ময়মনসিংহ কোতোয়ালী থানায় গত বছরের ১০ জুলাই আসিফ আকবরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন ন্যান্সি।
লিখিত অভিযোগে বলা হয়, বিভিন্ন মিডিয়ায় তার মানহানি হয় এমন বক্তব্য দিয়েছেন আসিফ আকবর। যার ফলে তিনি ও তার পরিবার হেয় প্রতিপন্ন হয়েছেন।

এ ব্যাপারে ময়মনসিংহ কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদার জানান, বিষয়টি স্পর্শকাতর হওয়ায় দীর্ঘ সময় নিয়ে তদন্ত করার পর অভিযোগের সত্যতা পাওয়া গেছে। এরপর আদালতে গত ডিসেম্বরে প্রতিবেদন দাখিল করা হয়েছে। আগামী ১৪ ফেব্রæয়ারি ময়মনসিংহের ১নং আমলী আদালতে গায়ক আসিফ আকবরকে হাজির হওয়ার তারিখ ধার্য করা হয়েছে।

কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) ওয়াজেদ আলী জানান, পুলিশকে দেয়া ন্যান্সির ভিডিও ক্লিপে আসিফ আকবরকে বলতে শোনা যায় ন্যান্সি মানসিক ভারসাম্যহীন। ৬ মাস ভালো থাকে ৬ মাস খারাপ থাকে। কণ্ঠশিল্পী ন্যান্সিকে নিয়ে বিভিন্ন মিডিয়ায় টকশোতে এবং বিভিন্নভাবে গায়ক আসিফ আকবরের করা এমন মন্তব্যে নাখোশ ছিলেন ন্যান্সি। এরপর ন্যান্সি আসিফের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। এই অভিযোগের সত্যতা পাওয়ায় আদালতে প্রসিকিউসন দেয়া হয়।

২০১১ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া নাজমুন মুনিরা ন্যান্সি সাংবাদিকদের বলেন, আমি এবং আসিফ একই ইন্ডাস্ট্রিতে কাজ করি এবং তিনি আমার সিনিয়র। তিনি আমাকে ব্যক্তিগত আক্রমণ করে কথা বলবেন সেটা মানা যায় না। এধরনের আপত্তিকর মন্তব্য আমাকে ব্যাথিত করেছে। তাই আমি আদালতের শরণাপন্ন হয়েছি।
বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) এই মামলায় সমন পান গায়ক আসিফ আকবর। এরপর নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে নিজেকে নিরপরাধ দাবি করে স্ট্যাটাস দেন আসিফ আকবর।