গফরগাঁওয়ে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান বিপ্লব’কে এলাকাবাসীর সংবর্ধনা

গফরগাঁও ( ময়মনসিংহ) প্রতিনিধি : পঞ্চম ধাপে ময়মনসিংহের গফরগাঁওয়ের লংগাইর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দ্বিতীয় মেয়াদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল্লাহ আল আমীন বিপ্লব’কে সংবর্ধনা দিয়েছে এলাকাবাসী।

শুক্রবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় লংগাইর ইউনিয়নের বাঙ্গালকান্দি গ্রামের উদ্যোগে এ সংবর্ধনার আয়োজন করা হয়। এলাকাবাসী নবনির্বাচিত এ চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা ও উপস্থিত লোকজনের মাঝে মিষ্টি বিতরণ করে।

৬ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব লিটন মন্ডলের সভাপতিত্বে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন -লংগাইর ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সাবেক মেম্বার জনাব রবিন সাহেব,সাবেক সাধারণ সম্পাদক জনাব লিয়াকত আলী মন্ডল, ৬নং ওয়ার্ডের নব নির্বাচিত মেম্বার মানিক দপ্তরী,হাফেজ মজিবর,রুবেল মন্ডল, জুয়েল মন্ডল, কবির মন্ডল, ডাঃ আফাজ,নজরুল মন্ডলসহ স্থাণীয় আওয়ামীলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল্লাহ আল আমীন বিপ্লব সংবর্ধিত হয়ে এলাকাবাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন,আপনাদের এ ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছা আমার দায়িত্ব ও কর্তব্য আরো বাড়িয়ে দিয়েছে।অতীতের মতই আগামী দিনেও আপনাদেরকে সাথে নিয়ে লংগাইর ইউনিয়নের উন্নয়নে দিনরাত কাজ করে যাবো। পূণরায় আ’লীগের দলীয় মনোনয়ন দেওয়ায় জননেত্রী শেখ হাসিনা ও স্থানীয় এমপি ফাহমী গোলন্দাজ বাবেল এর প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন তিনি তাঁর বক্তৃতায়।