খোলামেলা আলিয়া

বলিউড ও ফ্যাশন জগতে রীতিমতো জনপ্রিয় ফটোগ্রাফার ডাব্বু রাতনানি। প্রতিবছর বলিউড তারকাদের ছবিসংবলিত ক্যালেন্ডার প্রকাশ করে থাকেন তিনি। তার ক্যালেন্ডার শুটে নানা সময় নানা লুকে ধরা দিয়েছেন বলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীরা।
২০২১ সালের ক্যালেন্ডারের ছবি প্রকাশ্যে আসছে। এরইমধ্যে আলোচনায় উঠে এসেছেন অভিনেত্রী কিয়ারা আদভানি ও সানি লিওন। এবার খোলামেলা রূপে দেখা গেল বলিউড অভিনেত্রী আলিয়া ভাটকে। ছবিটি আলিয়া তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

ছবিতে দেখা যায়- নুডলস স্ট্র্যাপের ডিপ কাট ভি নেকের নীল ড্রেস পরেছেন আলিয়া। তার ক্লিভেজ আরো স্পষ্ট করে তুলেছে তার গলায় ঝুলে থাকা চেইন। সাইড স্লিট পোশাক থেকে বেরিয়ে রয়েছে থাই। খোলা চুলে উষ্ণতা বাড়িয়ে দিয়েছেন এ অভিনেত্রী। সুপার কিউট আলিয়ার আবেদনময়ী অবতার মন কেড়েছে নেটিজেনদের। অনেক তারকাই তার এই লুকের ভূয়সী প্রশংসা করছেন।
আলিয়ার মা সোনি রাজদান বেশ কটি ব্লু হার্ট ইমোজি শেয়ার করেছেন কমেন্ট বক্সে। আলিয়ার স্টাইলিস্ট লক্ষ্মী লেহের দিয়েছেন ফায়ার ইমোজি। ডিজাইনার মনীশ মলহোত্রা লিখেছেন, ‘উফফ’।
বর্তমানে সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ সিনেমা নিয়ে ব্যস্ত আলিয়া। মুক্তির অপেক্ষায় তার পরবর্তী সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। এছাড়াও এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমায় অভিনয় করছেন তিনি।