কোভিড মোকাবেলায় নার্সগণ অসামান্য অবদান রেখেছেনঃ মেয়র টিটু

93

ফারুক আহমেদ :
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেছেন, নার্সিং ও মিডওয়াইফারি অত্যন্ত সম্মান ও মর্যাদার পেশা। তারা মানবসেবায় অত্যন্ত গুরুত্বপূর্ণ অবদান রাখছেন। কোভিড ১৯ মোকাবেলায় নার্সগণ সম্মুখযোদ্ধা হিসেবে কাজ করে মানুষকে ভালো রাখতে নিজেদের জীবন উৎসর্গ করেছেন। জাতি তাদের প্রতি কৃতজ্ঞ।

আজ বেলা ১২ টায় ময়মনসিংহ নাসিং কলেজ আয়োজিত বিএসসি ইন নাসিং ১৩ ও ১৪ তম ব্যাচ এবং ডিপ্লোমা ইন মিডওয়েফারি ৮ম ও ৯ম ব্যাচ এর নবাগত ছাত্রছাত্রীদের বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন মেয়র।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের কোভিড ভ্যাক্সিনেশন কার্যক্রমের নার্সদের সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলন, কোভিড ১৯ থেকে সুরক্ষায় ময়মনসিংহ সিটি কর্পোরেশন ভ্যাক্সিনেশন কার্যক্রমে উল্লেখ্যযোগ্য সফলতা অর্জন করেছে। এই সফলতার পেছনে নার্সগণের রয়েছে উল্লেখ্যযোগ্য ভূমিকা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়মনসিংহ নাসিং কলেজের অধ্যক্ষ নাজমা খাতুন। এছাড়া ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ গোলাম কিবরিয়া, বাংলাদেশ মেডিকেল এসোসিয়য়েশনের ময়মনসিংহ শাখার সভাপতি ডা. মতিউর রহামন ভূইয়া, সাধারন সম্পাদক এইচ এ গোলন্দাজ তারা, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সেবা তত্ত্বাবধায়ক শ্রী নিভা রানী চন্দ, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশনের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি মো লুৎফর রহমান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।