কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ফাহাদ হোসেন তপু’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

রুপক চক্রবর্তী শরীয়তপুর :
নভেল করোনা ভাইরাস যার সংক্ষিপ্ত নাম কোভিট-১৯। এই নামটি বর্তমানে সারাবিশ্বে অতিব পরিচিত একটি নাম। বর্তমানে সারাবিশ্ব মহামারী করোনা ভাইরাসের আক্রমণে আক্রান্ত। এ ভাইরাসের ভয়াস গ্রাসে ধমকে গিয়েছে গোটা বিশ্ব। এ ভাইরাসের আক্রমণ হতে বাংলাদেশও বাদ পরে নি। সারা দেশে করোনা ভাইরাস আতঙ্ক বিরাজ করছে। এ ভাইরাসের আক্রমণ হতে জনগণকে বাচতে হলে ঘরে অবস্থান করতে হবে। তাই সরকার কতৃক সকল কিছু বন্ধ করে দেওয়া হয়েছে। সকল কিছু বন্ধ করে দেওয়ায় সমস্যায় পড়েছেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষ। আর এই অসহায় শ্রমজীবী, খেটে খাওয়া মানুষের পাশে এসে দাড়িয়েছে এবং তাদের খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি ফাহাদ হোসেন তপু।

মঙ্গলবার (২১শে এপ্রিল) দুপুরে ছাত্রনেতা ফাহাদ হোসেন তপু’র ঢাকাস্থ বসবাসরত স্থান ধানমন্ডির ৭/এ ধোপাপাড়া এলাকার অসহায়, দিনমজুর, রিকশা চালক, দারোয়ান সহ বিভিন্ন পেশায় নিয়োজিত প্রায় চারশত খেটে খাওয়া পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ফাহাদ হোসেন তপু। খাদ্য সামগ্রী বিতরণ কালে স্থানীয় আওয়ামীলীগের নেতা, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী ও স্থানীয় মুরব্বিগন উপস্থিত ছিলেন।

ফাহাদ হোসেন তপু বলেন, সারাবিশ্ব বর্তমানে করোনা ভাইরাসে আক্রান্ত। বাংলাদেশেও একই অবস্থা। এ ভাইরাস মোকাবেলা করতে সরকার সকল কিছু বন্ধ করে দিয়েছে। যার ফলে অনেকটা সমস্যায় পড়েছেন খেটে খাওয়া মানুষ। আজ আমি আমার সামর্থ্য অনুসারে এ মানুষ গুলোর পাশে এসে দাঁড়ানোর চেষ্টা করেছি। আজ আমার ঢাকায় বসবাসরত এলাকার প্রায় ৪০০ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আপনারা আমার জন্য দোয়া করবেন যাতে সবসময় এভাবেই মানুষের পাশে থাকতে পারি।

উল্লেখ, ফাহাদ হোসেন তপু শরীয়তপুর জেলার কৃতি সন্তান। তিনি শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য, ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাবেক সিনিয়র সহ-সভাপতি ইকবাল হোসেন অপুর ছোট ভাই।