কুতুব চৌধুরী ছিলেন বঙ্গবন্ধুর আদর্শে গড়া এক মেধাবী রাজনীতিবিদ–গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, শাহ কুতুব চৌধুরী ছিলেন বঙ্গবন্ধুর আদর্শে গড়া এক মেধাবী রাজনীতিবিদ, একজন দক্ষ সংগঠক, বিএনপি জামাত জোটের বিরুদ্ধে লড়াই সংগ্রামে নেতৃত্ব দানকারী এক সাহসী রাজপথ যোদ্ধা। তার মৃত্যুতে আমরা হারালাম মুজিব আদর্শের বিশ্বাসী একজন বিশ্বস্থ সহযোদ্ধা প্রিয় মানুষকে আর আওয়ামীলীগ হারাল বঙ্গবন্ধুর একজন একনিষ্ট সৈনিককে।

ফুলপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক, জেলা আওয়ামীলীগের সদস্য মরহুম শাহ কুতুব চৌধুরীর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় শুক্রবার বিকালে ফুলপুর মহিলা ডিগ্রি কলেজ প্রাঙ্গণে উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠন আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি এসব কথা বলেন।

ফুলপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এম এ হাকিম সরকারের সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিলে আরও উপস্থিত ছিলেন, গফরগাওঁ আসনের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল, ফুলপুর উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউল করিম রাসেল, ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী, তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু প্রদীপ কুমার চক্রবর্তী রনু ঠাকুর, সাধারণ সম্পাদক বাবুল মিয়া সরকার, ফুলপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ মমতাজ উদ্দিন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ আব্দুল খালেক, আওয়ামীলীগ নেতা এড. মিজানুর রহমান, আব্দুস ছালাম আকন্দ, মোঃ শাহজাহান, বাবু শশধর সেন, এটিএম মনিরুল হাসান টিটু, রাসেল আহমেদ রয়েল, তারাকান্দা উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, ফুলপুর উপজেলা ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান, মরহুমের ছেলে ইফতেখারুল আলম দীপ্তসহ ফুলপুর উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনায় ছিলেন ফুলপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান।
দোয়া ও মিলাদ মাহফিলে কোরআন থেকে তেলাওয়াত করেন বালিয়া মাদ্রাসার মাওলানা ওয়াইজ উদ্দিন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন বালিয়া মাদ্রাসার মোহতামিম মাওলানা আইন উদ্দিন।