কলেজ ছাত্রীর সাথে যৌন সম্পর্কের অভিযোগে ময়মনসিংহ পাসপোর্ট অফিসের কর্মচারী আটক

কলেজ ছাত্রীর সাথে বিয়ের প্রলোভনে যৌন সম্পর্ক করে প্রতারনার অভিযোগে এক যুবককে আটক করেছে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশ।

আটককৃত যুবক ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসের কর্মচারী মো: মারুফ(৩২) । সে টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার দত্তগ্রামের হাবিবুর রহমানের ছেলে।

ভুক্তভোগী গাজীপুরের কাপাসিয়ার কলেজ ছাত্রী জানায়, ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসে পাসপোর্ট সংক্রান্ত কাজে আসলে তার সাথে পরিচয় হয় এডি অফিসের কর্মচারী মো: মারুফের সাথে। পরবর্তীতে বিভিন্ন সময় মারুফ বিয়ের প্রলোভন দেখিয়ে সন্ধ্যার পর পাসপোর্ট অফিসের কক্ষে ও নগরীর বিভিন্ন আবাসিক হোটেলে সাক্ষাত করে জোরপূর্বক তার সাথে একাধিকবার শারিরিক সম্পর্ক করে। কিন্ত পরবর্তীতে মারুফ তাকে বিয়ে করতে অস্বীকার করে ।

পরে ভুক্তভোগী কলেজ ছাত্রী রবিবার বিষয়টি কোতোয়ালী থানায় এসে অভিযোগ করলে পুলিশ বিকেলে ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে অভিযুক্ত কর্মচারী মো: মারুফকে আটক করে থানায় নিয়ে আসে।

একটি সূত্র জানায়, বিষয়টি ধামাচাপা দিতে ও ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসের কর্মচারী মারুফকে ছাড়িয়ে নিতে একটি পক্ষ তদবির ও সমঝোতার চেষ্টা চালাচ্ছে।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার এসআই মো: সোহেল জানায়, মেয়েটির অভিযোগ পেয়ে ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে অভিযুক্ত কর্মচারী মো: মারুফকে আটক করে থানায় নিয়ে এসেছি। পরবর্তীতে থানার অফিসার ইনচার্জ আসলেই তদন্ত করে এই বিষয়ে ব্যবস্থা গ্রহন করা হবে।

এ ব্যাপারে ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসের এডি’র সাথে মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করলেও সম্ভব হয়নি।- সবুজ