করোনা ভাইরাস থেকে রক্ষার্থে সর্বদাই সচেতন থাকতে হবে – গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, সবার সম্মিলিত প্রচেষ্টায় করোনা মোকাবেলা করতে হবে। করোনা ভাইরাস থেকে নিজেদের রক্ষার্থে আমাদের সর্বদাই সচেতন থাকতে হবে। সেই সাথে সমাজের সর্বস্তরের মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধি করতে হবে। জরুরি কোনো দরকার ছাড়া ঘর থেকে বের না হওয়ার জন্য আহবান জানিয়ে তিনি আরও বলেন করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলা করতে এবং জনগণকে সচেতন ও সহযোগিতা করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।আমরা সবাই মিলে এই করোনাযুদ্ধে জয়ী হবো ইনশাআল্লাহ। বুধবার বিকালে অফিসার্স ক্লাব মিলনায়তনে ফুলপুর উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি এসব কথা বলেন।

ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ সভায় সামাজিক দুরত্ব বজায় রেখে আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সিনিঃ যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা এম এ হাকিম সরকার, পৌর মেয়র মোঃ আমিনুল হক, জেলা আওয়ামীলীগের সদস্য শাহ্ কুতুব চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা পরিষদ সদস্য আব্দুল খালেক, সাবেক মেয়র মোহাম্মদ শাহজাহান, উপজেলা যুবলীগের সভাপতি শশধর সেন, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ রাশিদুজ্জামান খান, ওসি ইমারত হোসেন গাজী সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সকল ইউপি চেয়ারম্যান, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, সাংবাদিক ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।
সভাপতির বক্তব্যে ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম ফুলপুরে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে প্রশাসনের বিভিন্ন কর্মকান্ড সভায় তুলে ধরেন।

এরপর ফুলপুর অফিসার্স ক্লাব প্রাঙ্গণে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবণমান উন্নয়নের জন্য সেলাই প্রশিক্ষণ শেষে সেলাই মেশিন ও উপকরণ বিতরণ করেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। এছাড়াও তিনি ফুলপুর কেজি স্কুল প্রাঙ্গণে অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।