করোনায় আক্রান্ত সানি দেওল

আবার করোনার থাবা বলিউডে। এবার কোভিড আক্রান্ত অভিনেতা ও সাংসদ সানি দেওল।
মঙ্গলবার (২ ডিসেম্বর) হিমাচলপ্রদেশের স্বাস্থ্য সচিব অমিতাভ অবস্তি একথা জানিয়েছেন। গত মাসখানেক ধরে কুলু জেলার মানালিতে এক ফার্ম হাউসে বিশ্রামে ছিলেন ৬৪ বছরের বলিউড তারকা। সেখানেই তিনি সংক্রমিত হয়েছেন।

সময়টা একেবারেই ভাল যাচ্ছে না গুরদাসপুরের বিজেপি সাংসদের। কয়েক সপ্তাহ আগেই মুম্বাইয়ে কাঁধে একটা অপারেশন হয়েছিল তাঁর। তারপরেই মানালির দেশল গ্রামের এই ফার্মহাউসে বিশ্রাম নিতে এসেছিলেন তিনি। গত প্রায় এক মাস এখানেই ছিলেন অভিনেতা। সংবাদ সংস্থা পিটিআইকে অমিতাভ অবস্তি জানিয়েছেন, জেলার মুখ্য মেডিক্যাল অফিসারের কাছ থেকে পাওয়া তথ্যানুসারে, সানি তাঁর বন্ধুদের সঙ্গে মানালি ছাড়ার পরিকল্পনাও করে ফেলেছিলেন। আবার মুম্বাই ফিরে যাওয়ার কথা ছিল তাঁর। সেইমতোই পরিকল্পনাও চলছিল।
প্রথমে ঠিক ছিল, মঙ্গলবারই মুম্বাই উড়ে যাবেন তিনি। কিন্তু নিয়ম অনুসারে, বিমানযাত্রার আগে করোনা পরীক্ষা করানোর কথা। সেই নিয়ম মেনেই পরীক্ষা হয় সানির। পিছিয়ে যায় যাত্রার দিন। অবশেষে বৃহস্পতিবার মুম্বাইয়ের বিমান ধরার কথা ছিল তাঁর। এর মধ্যেই এল দুঃসংবাদ। মঙ্গলবার সন্ধেয় করোনা পরীক্ষার ফল হাতে আসতে জানা যায় কোভিড পজিটিভ বর্ষীয়ান অভিনেতা।
প্রসঙ্গত, সানির পরিবারের সদস্যরা আগেই মুম্বাই ফিরে গিয়েছেন।
এদিকে হিমাচলপ্রদেশে নতুন করে ৭০৯ জন করোনা আক্রান্ত হওয়ায় রাজ্যে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪১ হাজার ২২৮। গত ২৪ ঘণ্টায় করোনায় ২১ জনের মৃত্যু হওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৬৫৭।