কবি নজরুল বিশ্ববিশ্ববিদ্যালয় ভিসির বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ

ফারুক আহমেদ : রবিবার সকালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. সৌমিত্র শেখর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে তিনি
মন্তব্য বইয়ে মন্তব্য লেখেন ও স্বাক্ষর করেন। এর পর তিনি জাতির পিতার স্মৃতির প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নীরবতা পালন করেন।
বিশ্ব বিদ্যালয়ের অতিরিক্ত পরিচালক (জনসংযোগ) ও পিএস টু ভিসি এস. এম. হাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞতিতে
জানান,এসময় তাঁর সাথে ছিলেন বিশ^বিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর জালাল উদ্দিন, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড.নজরুল ইসলাম, কলা অনুষদের ডিন প্রফেসর ড. আহমেদুল বারী, রেজিস্ট্রার কৃষিবিদ ড. হুমায়ুন কবীর,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট মাসুম হাওলাদার, অগ্নি-বীণা হলের প্রভোস্ট নূরে আলম, শিক্ষক সমিতির সহসভাপতি আল জাবির ও সাধারণ সম্পাদক মো. মাসুদ চৌধুরী, বঙ্গবন্ধু নীল দলের সভাপতি ও প্রক্টর প্রফেসর ড. উজ্জ্বল কুমার প্রধান, কর্মকর্তা পরিষদের সভাপতি জোবায়ের হোসেন ও সাধারণ সম্পাদক রামিম আল করিম,কর্মচারী সমিতির সভাপতি রিয়াজুল হক রাজু ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান এবং কর্মচারী ইউনিয়ন (গ্রেড-১৭-২০)’র সভাপতি রেজাউল করিম রানা ও সাধারণ সম্পাদক মাসুদ রানা পলাশ।