কবি নজরুল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব কার্যালয় উদ্বোধন

20

ত্রিশাল প্রতিনিধি : ময়মনসিংহের ত্রিশালে অবস্হিত কবি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে কর্মরত সংবাদ কর্মীদের সংগঠন কবি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে এ প্রেসক্লাব কার্যালয়ের উদ্বোধন করেন কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. এইচ এম মোস্তাফিজুর রহমান।

উদ্বোধন অনুষ্ঠানে নবনিযুক্ত রেজিস্ট্রার কৃষিবিদ ড. হুমায়ুন কবীর এবং ছাত্র পরামর্শক ও উপদেষ্টা দপ্তরের পরিচালক তপন কুমার সরকারকে সংবর্ধনাও প্রদান করে সংগঠনটি।

এসময় ফুল ও উত্তরীয় দিয়ে অতিথিদের শুভেচ্ছা জানায় প্রেসক্লাব। উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্যপেশ করেন, উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান, কলা অনুষদ ডীন আহমেদুল বারী, প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান, ছাত্র পরামর্শক তপন কুমার সরকার, সাবেক ছাত্র পরামর্শক ড. শেখ সুজন আলী, জনসংযোগ দপ্তরের উপ পরিচালক হাফিজুর রহমান, কর্মকর্তা পরিষদের সাধারণ সম্পাদক মাহামুদুল আহসান লিমন, ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি খোরশিদুল আলম মুজিব ও সাবেক সাধারণ সম্পাদক মুস্তাফিজ নোমান প্রমুখ।

বিশ্ববিদ্যালয়টির প্রেসক্লাবের সভাপতি হাবিবুল্লাহ বেলালীর সভাপতিত্বে এবং সংগঠনটির সাবেক সাধারণ সম্পাদক নিহার সরকার অংকুরের সঞ্চালনায় স্বাগত বক্তব্য পেশ করেন বিশ্ববিদ্যালয় প্র্রেসক্লাবের সাধারণ সম্পাদক বায়েজিদ হাসান।