কবি নজরুল বিশ্ববিদ্যালয় কর্মকর্তা পরিষদ নির্বাচনে সভাপতি মামুন,সম্পাদক লিমন

ফারুক আহমেদ :
ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ^বিদ্যালয়ে কর্মকর্তা পরিষদ নির্বাচনে সভাপতি পদে মোঃ আব্দুল্লাহ আল মামুন ৬১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দী জোবায়ের হোসেন পেয়েছেন ৫৩ ভোট। সাধারন সম্পাদক পদে মাহমুদুল আহসান লিমন ৬১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দী ইব্রাহিম খলিল শান্ত পেয়েছেন ৫৩ ভোট।
সহ সভাপতি পদে ফাহাদুজ্জামান মোঃ শিবলী ৫১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দী স্বপন কুমার শীল পেয়েছেন ৪৫ ভোট এবং লিয়াকত হাসান পেয়েছেন ১৬ ভোট। যুগ্ন সাধারন সম্পাদক পদে এনায়েত কবির আরিফ ৬২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দী মাসুদুল কবির পেয়েছেন ৪৯ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে মশিউজ্জামান খান জছেব ৫৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দী জাহিদুল হোসেন জাহিদ পেয়েছেন ৫৪ ভোট। দপ্তর ও প্রচার সম্পাদক পদে আশিক ৫৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দী শাহীন পেয়েছেন ৫৫ ভোট। সাংস্কৃতিক ও ক্রীড় সম্পাদক পদে যুথিকা পাল ৫৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দী শহীদুল ইসলাম রানা পেয়েছেন ৫৪ ভোট।
নির্বাচিত সদস্যরা হলেন- (১) রামিম আল করিম ৭৬ ভোট, (২) রাধেশ্যাম ৭০ ভোট, (৩) ফাতেহ উল আলম (শিশির) ৬৩ ভোট, (৪) তানভীর হাসান ৫৭ ভোট, (৫) দেলোয়ার হোসাইন ৫৭ ভোট,(৬) মোফাখখারুল ইসলাম ৫৫ ভোট এবং (৭) মোঃ আল আমিন ৫৪ ভোট।
উল্লেখ্য গতকাল বহস্পতিবার সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট কর্যক্রম অনুষ্ঠিত হয়।