ওয়ালটন এমপিএল ময়মনসিংহ থান্ডারকে ৮ উইকেটে হারিয়েছে ময়মনসিংহ রাইডার্স

ফারুক আহমেদ,ময়মনসিংহ :
‘ওয়ালটন এমপিএলে (ময়মনসিংহ প্রিমিয়ার লিগ)’ চ্যাম্পিয়ন হয়েছে ময়মনসিংহ রাইডার্স। ময়মনসিংহ মাস্টার্স ক্রিকেট অ্যাসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত ১০০ বলের এই টুর্নামেন্টের ফাইনালে ময়মসিংহ থান্ডারকে ৮ উইকেটে হারিয়েছে ময়মনসিংহ রাইডার্স।
গতকাল শুক্রবার সার্কিট হাউজ মাঠে টস হেরে ব্যাট করতে নামে ময়মনসিংহ থান্ডার। ৯ উইকেটে তোলে ১১৬ রান। ফাইনাল ম্যাচে ফরহাদ রেজা প্রথমবার খেলতে নেমে ১৩ বলে তোলেন ২৮ রান। তিনটি করে উইকেট নেন রনি ও স্বাধীন।
জবাবে খেলতে নেমে উড়ন্ত শুরু করেন রাইডার্সের দুই ওপেনার উত্তম ও মনির। ৫৫ রানের জুটি বাধেন দুজনে। ২ বলের ব্যবধানে দুজন আউট হলেও সাব্বির রহমান ও আল আমিন জুনিয়র মিলে ৮ বল বাকি থাকতেই দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। সাব্বির ৩৭ ও আল আমিন ২৩ রানে অপরাজিত ছিলেন।
ফাইনাল সেরা হয়েছেন চ্যাম্পিয়ন দলের রনি আর টুর্নামেন্ট সেরা থান্ডারের শুভাগত হোম। হাজার হাজার মানুষ এই ফাইনাল উপভোগ করেছেন।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল শেষে পুরস্কার বিতরণ করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি। বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র জনাব ইকরামুল হক টিটু।
এ সময় আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার আহমার উজ্জামান বিপিএম-সেবা, অতিরিক্ত জেলা প্রশাসক জাহাঙ্গীর আলম, র‍্যাব-১৪ অধিনায়ক লে. কর্নেল ইফতেখার আহমেদ চৌধুরী, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক খালেদ মাহমুদ, ওয়ালটনের নির্বাহী পরিচালক মিল্টন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ হোসাইন প্রমুখ।