ঐশ্বরিয়ার সঙ্গে ছবি তুলে নেটিজেনদের আক্রমণের মুখে অভিষেক

স্ত্রী ঐশ্বরিয়া রায়ের সঙ্গে যেন অভিষেক বচ্চনকে কিছুতেই মেনে নিতে পারছেন না নেটিজেনরা। সুযোগ পেলেই বাজে মন্তব্য করে যাচ্ছেন।

ঐশ্বরিয়ার পাশে দাঁড়িয়ে ছবি তোলায় তাকে (আঙুর কে সাথ মে লাঙ্গুর) অর্থাৎ ‘বাদরের গলায় মুক্তোর মালা’-র সঙ্গে তুলনা করে করা হয় কটাক্ষ। সম্প্রতি মুকেশ আম্বানির বোন নীতা কোঠারির মেয়ের বিয়ের আগের এক পার্টিতে হাজির হন বলিউডের একাধিক তারকা। শাহরুখ খান থেকে শুরু করে অনিল কাপুর কিংবা অভিষেক-ঐশ্বরিয়াসহ অনেকে।

সেখানে লাল রঙের সালওয়ার কামিজে সেজে হাজির হন ঐশ্বরিয়া। কালো রঙের প্যান্টসুটে স্ত্রীর পাশে দাঁড়িয়ে জুনিয়র বচ্চন যখন পোজ দেন, তখন বার বার ঝলসে ওঠে ক্যামেরার ফ্ল্যাশ। কিন্তু অভিষেক এবং ঐশ্বরিয়ার ওই ছবি প্রকাশ্যে আসতেই ফের সক্রিয় হয়ে ওঠেন নেটিজেনদের একাংশ।

কেউ ঐশ্বর্যের পাশে অভিষেক বচ্চনকে আঙুর কে সাথ মে লাঙ্গুর বলে কটাক্ষ করতে শুরু করেন, আবার কেউ আবার অভিষেককে চামচ বলে কটাক্ষ করতে শুরু করেন।

যদিও নেটিজেনদের কটাক্ষ এবং প্রশ্নের মুখে পড়েও কোনও মন্তব্য করেননি এই তারকা দম্পতি। কদিন আগেই অভিষেককে বেকার বলে মন্তব্য করেন এক নেটিজেন। আবার স্ত্রীর টাকায় অভিষেক বিদেশ ভ্রমণ করেন বলেই কটাক্ষ করা হয় তাকে।