এবার পুলিশকে সুরক্ষা সামগ্রী উপহার দিলো যুবলীগ নেতা রাসেল পাঠান

মাসুদ রানা, ময়মনসিংহ ৭ মে :
করোনা ভাইরাস সংক্রমন প্রতিহত করতে যুদ্ধের মাঠে থাকা পুলিশ সদস্যদের সুরক্ষা সামগ্রী উপহার দিয়েছেন ময়মনসিংহ মহানগর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক রাসেল পাঠান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান এবং সাধারণ সম্পাদকের পক্ষ থেকে ভালোবাসার উপহার হিসাবে জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের হাতে এ সুরক্ষা সামগ্রী তুলে দেন এ নেতা।

বৃহস্পতিবার (৭ মে) দুপুরে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সৌজন্য স্বাক্ষাতে ২৩’শ মাস্ক, ১৫ বক্স গ্লাভস ও ১০ পিস পিপিই প্রদান করেন মহানগর যুবলীগ নেতা রাসেল পাঠান। এরআগে করোনা মোকাবেলায় কর্মহীন ও হতদরিদ্র প্রায় ২ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন এ নেতা।

সরকার দলীয় ময়মনসিংহ মহানগর নেতৃবৃন্দের সাথে সৌজন্য স্বাক্ষাতে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান বলেন, করোনা ভাইরাসের তান্ডবে দেশ ও দেশের মানুষ একটি ক্রান্তিকাল পার করছেন। মানুষকে সংক্রমন থেকে বাঁচাতে ঘরে রাখার জন্য মাঠ পর্যায়ে কার্যক্রম চালাচ্ছে পুলিশ বাহিনী। এক্ষেত্রে পুলিশ সদস্যরাও আক্রান্ত হচ্ছে। তবে আপনাদের দেয়া এ সুরক্ষা সামগ্রী আমাদের বিশেষ কাজে লাগবে।

এসময় পুলিশ সুপার মহানগর যুবলীগ নেতা রাসেল পাঠানকে ধন্যবাদ জানিয়ে বলেন, আপনারা আমাদের পাশে আছেন। এতে আমরা আনন্দিত। করোনা প্রতিরোধে দল মত নির্বিশেষে কাজ করতে হবে। ঘরে থেকে নিজে ও দেশের মানুষকে সংক্রমন থেকে বাঁচাতে হবে।

মহানগর যুবলীগ যুগ্ম আহবায়ক রাসেল পাঠান বলেন, করোনা মোকাবেলায় পুলিশ, চিকিৎসকসহ সরকারের অনেক দায়িত্বশীলরা সরাসরি ঝুঁকি নিয়ে কাজ করছেন। বিশেষ করে পুলিশ সদস্যরা মাঠ পর্যায়ে করোনা আক্রান্তদের সাথে সরাসরি কাজ করছেন। তাদের কোয়ারেন্টাইন ও মৃতদেহ দাফন কাজে পুলিশ ওতোপ্রোতভাবে নিয়োজিত থাকেন। তাদের সুরক্ষাটা নিশ্চিত করা খুবই জরুরী।