‘উপজেলা আ’লীগ কার্যালয়ে নাম লেখান, কোরআন শিক্ষার সুবর্ণ সুযোগ, হাত ছাড়া করবেন না’ – রুহুল আমিন মাদানী এম.পি

এইচ. এম জোবায়ের হোসাইন :
‘খুবই ভাল উদ্যোগ, আল্লাহ জেন কবুল করেন, আমিন’। ‘এই মহতি উদ্যোগ নেওয়ায় আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই’। ‘আলহামদুলিল্লাহ ভাল উদ্যোগ, আল্লাহ কবুল করুন, আমিন’। ‘খুবই ভালো কাজ। আল্লাহ আপনাকে নেক হায়াত দান করুন আমিন’। এমন অসংখ্য মতামত ভাসছে এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে।
ধর্ম মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী নিজ নামীয় ফেইসবুক আইডিতে ধর্মীয় শিক্ষার বিষয় নিয়ে একটি পোষ্ট দেওয়ায় তাঁকে অভিনন্দন জানিয়ে এমন অসংখ্য কমেন্ট করা হয়েছে। তাঁর এ পোষ্ট সামাজিক যোগাযোগ্য মাধ্যমে ভাইরাল হয়েছে।
গত সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা বয়স্ক, স্কুল মাদরাসায় ভর্তি হওয়ার সুযোগ নাই, তাদেরকে বিনা খরচে কোরআন শিক্ষার আহবান জানিয়ে তিনি এক পোষ্ট করেন।
পোষ্টটি হুবুহু নিম্নরুপ, ‘যারা বয়স্ক, স্কুল মাদ্রাসায় ভর্তি হওয়ার সুযোগ নাই, ত্রিশাল উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে নাম লেখান ও কোরান শিক্ষার সুযোগ নিন। কোন টাকা পয়সা লাগবে না। কেহ বলে নাই, আমি ইনশাআল্লাহ ভর্তি হয়ে কোরান শিখবো। আপনাদের জন্যে সুবর্ণ সুযোগ। হাত ছাড়া করবেন না’।
সাংসদ রুহুল আমিন মাদানীর এমন পোষ্টে অনেক বয়স্ক মানুষ কোরআন শিক্ষায় আগ্রহী হয়ে উঠেছেন।
এক ব্যক্তি তার আইডি থেকে মতামত প্রকাশ করেন এভাবে, ‘জাযাকাল্লাহু খাইরান। অনলাইনে সুযোগ থাকলে ইনশাআল্লাহ আমরাও তালিম নিব’।
সারোয়ার জাহান জুয়েল নামের একজন মতামত প্রকাশ করেন এভাবে ‘খুবই ভাল উদ্যোগ, আল্লাহ জেন কবুল করেন, আমিন’।
গড়লরন অশধহফধ নামের একজন তার আইডি থেকে মতামত প্রকাশ করেন এভাবে ‘এই মহতি উদ্যোগ নেওয়ায় আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই’।
ঘঁৎঁষ ওংষধস নামের একজন তার আইডি থেকে মতামত প্রকাশ করেন এভাবে ‘আলহামদুলিল্লাহ ভাল উদ্যোগ, আল্লাহ কবুল করুন। আমিন’।
অঃধযধৎ অষর গধহফধষ নামের একজন তার আইডি থেকে মতামত প্রকাশ করেন এভাবে, ‘খুবই ভালো কাজ। আল্লাহ আপনাকে নেক হায়াত দান করুন, আমিন’।
ধর্ম মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী বলেন, সময়মত যারা কোরআন শিক্ষা করতে পারেন নাই বা সুযোগ পান নাই, তাদের জন্য এটা একটা সুর্বণ সুযোগ কোরআন শিক্ষার। বিনা খরচে অল্প সময়ে কোরআন শিক্ষার ব্যবস্থা করা হয়েছে।