উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি কে “প্লাস” এর পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা

রুপক চক্রবর্তী শরীয়তপুর :
শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি বিজ্ঞ আইনজীবী মোঃ জাহাঙ্গীর হোসেন’কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন প্রগ্রেসিভ লইয়ার্স ইউনিয়ন অব শরীয়তপুর(প্লাস) এর নেতৃবৃন্দ। আজ ১৭ ডিসেম্বর সন্ধ্যায় “প্রগ্রেসিভ লইয়ার ইউনিয়ন অব শরীয়তপুর” এর কর্ণধার এবং শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক এডভোকেট শহিদুল ইসলাম সজীব এর নেতৃত্বে এক প্রতিনিধি দল জননেতা ইকবাল হোসেন এমপি’র চৌরঙ্গীস্থ কার্যালয়ে তার সাথে সাক্ষাৎ করেন।

এ সময়ে সংগঠনটির অন্যতম সংগঠক বিজ্ঞ আইনজীবী এডভোকেট সানাল মাদবর বলেন, জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে আমরা আইনজীবীগণ দৃঢ় প্রতিজ্ঞ। জননেতা ইকবাল হোসেন এমপি ভাইয়ের হাতকে শক্তিশালী করতে বিজ্ঞ আইনজীবী মোঃ জাহাঙ্গীর হোসেন ভাইয়ের মাধ্যমে আমরা ঐক্যবদ্ধ।

ফুলেল শুভেচ্ছা গ্রহণ করে নব-নির্বাচিত সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রদ্ধাভরে স্মরণ করেন জেলা আইনজীবী সমিতির বারবার নির্বাচিত সভাপতি প্রয়াত আল-হজ্জ এডভোকেট জনাব সুলতান হোসেন মিয়া সাহেবকে। তিনি বলেন, শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির সাথে তাঁর নাম ওতপ্রোতভাবে জড়িয়ে আছে। তিনি ছিলেন আইনজীবীদের সর্বোচ্চ অভিভাবক। তার সুযোগ্য পুত্র আল্লাহর অশেষ রহমতে এবং জনগণের ভালোবাসায় সংসদ সদস্য হয়ে মানুষের সেবায় অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। আমরা তার সতীর্থ হিসেবে তার পাশে থাকতে পেরে গর্বিত।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের কলরব আরো বাড়াতে হবে, সাংগঠনিক ভিত্তি আরো মজবুত করে দলীয় কার্যক্রমকে আরো গতিশীল করতে হবে।

এ বিষয়ে যুবলীগ নেতা এবং সংগঠনটির কর্ণধার এডভোকেট শহীদুল ইসলাম সজীব তার সাথে একাত্মতা প্রকাশ করে দলের যেকোন প্রয়োজনে পাশে থাকার দৃঢ প্রতিজ্ঞা ব্যক্ত করে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে আহবান করেন।

নবীন আইনজীবী এডভোকেট আব্দুল্লাহ আল মামুন এবং এডভোকেট সানোয়ার হোসেন মল্লিক জানান, একজন বিজ্ঞ আইনজীবীকে দলের গুরুত্বপূর্ণ দ্বায়িত্বে পেয়ে আমরা সত্যি গর্বিত।

এসময়ে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ আইনজীবী এড. এমদাদ হোসেন, এড. সানোয়ার হোসেন মল্লিক, এড. কবির হোসেন, এড. বিল্লাল হোসেন মাঝি, এড. মোর্শেদ রুমি, এড. ফয়েজ আহম্মেদ, ফিরোজ মুন্সী, বি.এম তানজিলসহ আরো অনেকে।